শনিবার ২৫ মে, ২০১৯ ইং , ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ভালোবাসা দিবসে আসছে আরাফাত মহসিনের অ্যালবাম

ফেব্রুয়ারি ৭, ২০১৯ | ১:৫৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

নেসক্যাফে, হুয়াওয়ের মতো বিখ্যাত পণ্য প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে জিঙ্গেল দিয়ে পরিচিতি পেয়েছেন আরাফাত মহসিন। নাটক সিনেমার শিরোনাম সংগীত গেয়েও পেয়েছেন দারুণ জনপ্রিয়তা। এছাড়াও বেশ নিয়মিতই করে আসছেন সংগীত পরিচালনা। আরাফাত মহসিন এবার আনছেন নিজের একক অ্যালবাম।

ফেব্রুয়ারির ১৫ তারিখে প্রকাশিত হবে আরাফাত মহসিনের প্রথম অ্যালবাম ‘থাকো’। ডিজিটাল মাধ্যমে প্রকাশিতব্য এই অ্যালবামে রাখা হয়েছে চারটি গান, যেখানে ফাবিহা রহমানের লেখা একটি গান ছাড়া তিনটি গান তিনি নিজেই লিখেছেন। অ্যালবামটির সংগীত পরিচালনার পাশাপাশি গানগুলোর সুরও করেছেন আরাফাত মহসিন। গানগুলোর শিরোনাম হচ্ছে, ‘অধরা’, ‘শোনো না তুমি’, ‘ভালোবাসা’ ও ‘থাকো’।


আরও পড়ুন :  শুক্রবার মুক্তি পাচ্ছে পাঁচ তারকার দুই ছবি


বিজ্ঞাপন

‘থাকো’ অ্যালবামের গানগুলো পাওয়া যাবে ফিফটি এইট রেকর্ডসের ইউটিউব চ্যানেল এবং arafatmohsin.com-এর ওয়েব পাতায়। কিছুদিনের মধ্যেই ‘থাকো’ অ্যালবামের মিউজিক ভিডিও প্রকাশ করা হবে। তবে ইউটিউবে চারটি গানেরই লিরিক ভিডিও পাওয়া যাবে বলে জানিয়েছেন আরাফাত মহসিন।

‘থাকো’ অ্যালবামের প্রচারে ইতোমধ্যেই দুটো গানের টিজার বের করেছেন আরাফাত মহসিন। ‘অধরা’ এবং ‘শোনো না তুমি’ শিরোনামের দুটি গানেই দারুণ সাড়া দিয়েছেন দেশীয় রক মিউজিকের শ্রোতারা। আরাফাত আশা করছেন, অ্যালবামটি প্রকাশের পরও শ্রোতা ও সমালোচকদের কাছ থেকে একইরকম সাড়া পাবে ‘থাকো’।

সারাবাংলা/টিএস/আরএসও

My very first Extended Play, aka EP named “Thako” will be released on this 15th February on 58Records Youtube Channel & arafatmohsin.com. It will be of 4 songs and here goes the teaser of the second one named "Shono Na Tumi".

Posted by Arafat Mohsin Nidhi on Monday, 4 February 2019


আরও পড়ুন :  আমির-সালমানকে নিয়ে কোথায় যাচ্ছিলেন অমিতাভ?


বিজ্ঞাপন
বিজ্ঞাপন