শনিবার ২৫ মে, ২০১৯ ইং , ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

শুক্রবার মুক্তি পাচ্ছে পাঁচ তারকার দুই ছবি

ফেব্রুয়ারি ৭, ২০১৯ | ১:০৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

প্রতি সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহগুলোতে দুটি দেশি ছবি মুক্তি দেয়ার নিয়ম আছে। তবে চলচ্চিত্র শিল্পের অবস্থা নড়বড়ে হওয়ায় ছবি মুক্তি নিয়মিতভাবেই অনিয়মিত হয়ে পড়ে। জানুয়ারিতে দেশের প্রেক্ষাগৃহগুলোতে সেভাবে ছবি মুক্তি পায়নি। তবে ফেব্রুয়ারিতে বেশকিছু ছবি মুক্তি পাবে।


আরও পড়ুন :  আমির-সালমানকে নিয়ে কোথায় যাচ্ছিলেন অমিতাভ?


বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির তথ্যমতে, শুক্রবার (৮ ফ্রেব্রুয়ারি) দেশের প্রেক্ষাগৃহে দুটি ছবি মুক্তি পাচ্ছে। একটি তারেক শিকদার পরিচালিত দাগ হৃদয়ে । এতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও আঁচল। ত্রিভুজ প্রেমের ওপর নির্মিত ছবিটির চিত্রনাট্য লিখেছেন প্রখ্যাত গীতিকার মোহাম্মদ রফিকুজ্জামান।

বিজ্ঞাপন

সপ্তাহের দ্বিতীয় ছবির নাম আমার প্রেম আমার প্রিয়া। এটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। এই ছবিতে জুটি বেঁধেছেন কায়েস আরজু ও পরীমনি। ছবির কাহিনী, চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এই ছবিটির কাহিনীও প্রেমকেন্দ্রিক। সারাদেশে ৪২টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আমার প্রেম আমার প্রিয়া। এর আগে কয়েক দফা ছবিটির মুক্তির তারিখ পেছায়।

এদিকে দুই ছবির পরিচালকই তাদের ছবি নিয়ে আশাবাদী। তারা মনে করছেন একসাথে দুটি ভালোমানের ছবি মুক্তি পাওয়া দেশের চলচ্চিত্রের জন্য ইতিবাচক।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  সংস্কৃতি অঙ্গনের ছয় গুণী পাচ্ছেন একুশে পদক


বিজ্ঞাপন
বিজ্ঞাপন