বিজ্ঞাপন

ভারত সফর থেকে ছিটকে গেলেন স্টার্ক

February 7, 2019 | 4:38 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে আর টেস্ট সিরিজ হেরেছিল অস্ট্রেলিয়া। এবার সেই ভারতের বিপক্ষে সফর করবে অজিরা। কোহলিদের বিপক্ষে এই সফরে দুই ম্যাচ টি-টোয়েন্টি ও পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে তারা। তবে এই সিরিজে অজি দলের জন্য এসেছে দুঃসংবাদ। ইনজুরিতে পড়ে এই সিরিজ থেকে ছিটকে গেছেন তারকা পেসার মিচেল স্টার্ক।

ভারত সফরকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। যেখানে দলের অধিনায়কের দায়িত্ব থাকবে অ্যারন ফিঞ্চের হাতে।

পেক্টোরাল ইনজুরিতে ভুগছেন স্টার্ক। চোটের কারণে ভারত সফরের জন্য দলে ডাক পেলেন কেন রিচার্ডসনের। ঘরোয়া লিগ বিগ ব্যাশে এবারের আসরের সর্বোচ্চ উইকেট পাওয়া এই পেসারকে নিয়েই ভারত সফরে যাবে টিম অস্ট্রেলিয়া।

বিজ্ঞাপন

এই সিরিজে বাদ পড়েছেন মিচেল মার্শ। আর তার ভাই শন মার্শ থাকবেন না এই সফরের শুরুর দিকে। তবে দলে জায়গা পেয়েছেন দুই ব্যাটসম্যান অ্যাশটন টার্নার এবং ডি’আরকি শর্ট।

ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি এবং ওয়ানডে স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স, অ্যালেক্স ক্যারে, জেসন বেহেনডর্ফ, নাথান কাউল্টার নিলে, পিটার হ্যান্ডসকম্ব, উসমান খাজা, নাথান লিয়ন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, মার্কাস স্টইনিস, অ্যাশটন টার্নার, অ্যাডাম জাম্পা ও ডি’আরকি শর্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন