শুক্রবার ২৪ মে, ২০১৯ ইং , ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

উদ্ধার হওয়া মরদেহটি সালার

ফেব্রুয়ারি ৮, ২০১৯ | ১:০৬ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

ইমিলিয়ানো সালাকে পাওয়া গেছে। তবে এভাবে তাকে খুঁজে পাওয়া যাক, সেটা হয়তো চাননি সমর্থকরা। কিন্তু সেটাই হলো। অবশেষে কার্ডিফ সিটির এই আর্জেন্টাইন ফুটবলারের মরদেহটি উদ্ধার করেছে ডরসেট পুলিশ।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাতে সালার মরদেহটি উদ্ধারের খবর নিশ্চিত করেছে ডরসেট পুলিশ।

বিজ্ঞাপন

সালা উদ্ধার হওয়ার পর বিবৃতি দিয়েছে ডরসেট পুলিশ। সেখানে বলা হয়, ‘পোর্টল্যান্ড পোর্টে মরদেহটি নিয়ে যাওয়া হয়েছে। আমরা নিশ্চিত করতে পেরেছি মরদেহটি ফুটবলার এমিলিয়ানো সালার। তার (সালা) এবং পাইলট ডেভিড ইবোটসনের পরিবাবের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দুটি পরিবারের জন্যই আমরা সমবেদনা জানাচ্ছি।’

গত মাসের শেষ দিকে (২১ জানুয়ারি) আর্জেন্টাইন ফুটবলার ইমিলিয়ানো সালার নিখোঁজ হওয়ার ঘটনাটি ছিল বেশ আলোচনায়। বিমানে করে ফ্রান্স থেকে রওনা হয়ে ইংলিশ চ্যানেলে নিখোঁজ হন আর্জেন্টাইন এই ফুটবলার। বিমান দুর্ঘটনার পর অনেকদিন ধরেই সালা কিংবা পাইলট ডেভিড ইবোটসন, এমনকি বিমানের কোনো হদিস না মিললেও, এরপর গত ৩ ফেব্রুয়ারি দুর্ঘটনা তদন্তকারী সংস্থা জানায়, ২৮ বছর বয়সী সালাকে নিয়ে নিখোঁজ হওয়া সেই বিমানটির সন্ধান মিলেছে ইংলিশ চ্যানেলে।

এরপর বিমানের উদ্ধারকৃত ধ্বংসাবশেষ থেকে একটি মরদেহ উদ্ধার করা হলেও পুলিশ নিশ্চিতভাবে কিছু বলতে পারেনি। অবশেষে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাতে সেই মরদেহটি সালার বলেই নিশ্চিত করেছে ডরসেট পুলিশ।

ট্রান্সফার ফির ক্লাব রেকর্ড গড়ে ১৭ মিলিয়ন ইউরোতে গত মাসেই সালাকে কিনেছিল ইংলিশ প্রিমিয়ার লিগের দল কার্ডিফ সিটি। সই করানোর দুইদিন পরই নিখোঁজ হন সালা।

সারাবাংলায় পড়ুন : সন্ধান মিললো সালাকে নিয়ে নিখোঁজ বিমানের

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন