বিজ্ঞাপন

ব্রাজিলে ফুটবল ক্লাবে আগুন, মারা গেছে ১০ জন

February 8, 2019 | 5:47 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ব্রাজিলের রিও ডি জেনিরো ফুটবল ক্লাবের অনুশীলন কেন্দ্রের কাছে ডরমিটরিতে আগুন লেগে মারা গেছেন ১০ জন। অগ্নি নির্বাপক কর্মীরা জানিয়েছে, এই অগ্নিকাণ্ডে আহত হয়েছেন আরও তিন জন।

দুই মাস আগেই নিনহো ডি উরুবু সেন্টার সম্প্রসারণে কাজ করা হয়। গণমাধ্যম জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার (৮ ফেব্রুয়ারি) ভোর ৫ টা ১০ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়। এরপর সেই আগুন নিয়ন্ত্রণে নিতে সময় লাগে প্রায় দুই ঘণ্টারও বেশি।

জানা যায়, খেলোয়াড়রা যখন ঘুমিয়ে ছিলেন, তখনই আগুন লাগে। তবে ঠিক কি কারণে আগুন লেগেছিল তা এখনো জানা যায়নি। এই আগুনে ডরমিটরির বড় একটি অংশ পুড়ে যায়।

বিজ্ঞাপন

ডরমিটরিটি ব্যবহার করা খেলোয়াড়দের বয়স ছিল ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। উদ্ধারের পর আহতদেরকে নিয়ে যাওয়া হয় নিকটস্থ হাসপাতালে। তবে হতাহতদের নাম ও পরিচয় এখনো জানাতে পারেনি আগুন নিয়ন্ত্রক কর্মীরা।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন