বিজ্ঞাপন

সনি হল হচ্ছে সিনেপ্লেক্স

February 10, 2019 | 4:30 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজধানীর মিরপুরের ঐতিহ্যবাহী সিনেমা হল ‘সনি সিনেমা’। সনি সিনেমা হলের জন্য ওই জায়গাটির নামও হয়ে গেছে সনির মোড়। হলটি উদ্বোধন হয় ১৯৮৬ সালের ১৬ আগস্ট। সিনেমা হলটির ভেতরে দর্শকদের জন্য ছিল পর্যাপ্ত জায়গা এবং সিট সংখ্যা ছিল ১২০০। সেই হলটি এবার বন্ধ হয়ে যাচ্ছে।

বহু যুগের পুরনো সেই সনি হল বন্ধ হয়ে যাচ্ছে। সনি সিনেমা হলের মালিক মোহাম্মদ হোসেন। তিনি চলচ্চিত্র প্রযোজক নেতা এবং পরিচালকও। মোহাম্মদ হোসেন সারাবাংলাকে সনি সিনেমা হল বন্ধ করে দেয়ার খবরটি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন :  এবার নেটফ্লিক্সে ‘কমলা রকেট’


তবে সনি সিনেমা হল বন্ধ হওয়ার মতো খারাপ সংবাদের সঙ্গে সঙ্গে একটা ভালো খবরও আছে। সনি সিনেমা হলের জায়গারয় নির্মিত হবে স্টার সিনেপ্লেক্স। আগামীকাল (১১ ফেব্রুয়ারি) চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই সিদ্ধান্তের আনুষ্ঠিকতা সম্পন্ন হবে।

বিজ্ঞাপন

মোহাম্মদ হোসেন জানান, চলতি মাস অর্থাৎ ফেব্রুয়ারি থেকেই সনি সিনেমা হলে সিনেমা প্রদর্শন বন্ধ হযে যাবে। কারণ সিনেপ্লেক্স কর্তৃপক্ষ সেখানে কাজ করবে। তাদের সেখানে কাজ করতে ছয় মাসের মতো সময় লাগবে। আমাদের এখানে মোট তিনটি হল হওয়ার কথা রয়েছে।

স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘দীর্ঘদিন ধরেই মিরপুরে একটা সিনেপ্লেক্স করার দাবি ছিল দর্শকদের কাছ থেকে। অবশেষে সেটি হতে চলেছে।’

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   মাধুরী বললেন, শ্রীদেবীর জায়গায় নিজেকে মেনে নেয়া কঠিন

.   ব্র্যাড পিটকে ঐশ্বরিয়ার না!


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন