রবিবার ২১ এপ্রিল, ২০১৯ ইং , ৮ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

৫২ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘৫২’র ছবি

ফেব্রুয়ারি ১১, ২০১৯ | ৩:৫৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

জানাই ছিল ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে তৌকীর আহমেদের ছবি ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাচ্ছে ১৫ ফেব্রুয়ারি। নতুন খবর হচ্ছে ৫২’র প্রেক্ষাপটে নির্মিত ছবিটি মুক্তি পাচ্ছে দেশের ৫২টি হলে। তথ্য নিশ্চিত করেছে ছবির পরিবেশক ‘দ্য অভি কথাচিত্র’।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা এবং সিয়াম আহমেদ।


আরও পড়ুন :  ‘যদি একদিন’ ছবির মুক্তির তারিখ ঘোষণা


বিজ্ঞাপন

ছবি প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, ‘ভালোবাসা দিবসকে ঘিরে ছবিটির মুক্তির আয়োজন হলেও ‘‘ফাগুন হাওয়ায়’’-এর গল্প বায়ান্নর প্রেক্ষাপট ঘিরে। ছবিটিতে ৫২-এর ঘটনাবলি থাকলেও ভালোবাসা, মানবিক বিষয় ও কমেডিও আছে। দর্শকেরা এখানে সব ধরনের উপাদানই পাবেন।’

‘ফাগুন হাওয়ায়’ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। ছবিতে আরও অভিনয় করেছেন বলিউড অভিনেতা যশপাল শর্মা, বাংলাদেশের খ্যাতিমান অভিনেতা আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ।

এরইমধ্যে মুক্তিপ্রতীক্ষিত ছবিটির ট্রেলার ও টিজার মুক্তি পেয়েছে অন্তর্জালে। তারপর থেকে ছবিটি নিয়ে মানুষের মাঝে এক ধরনের আগ্রহ তৈরী হয়েছে। এখন পুরোদমে ছবির প্রচারণা চলছে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   কঙ্গনার জবাব দিলেন আলিয়া

.   হাবিব আর তাহসানের সেলফিতে এ আর রহমান

.   টিভি পর্দায় শাকিব খানের ছবি নিয়ে উৎসব

.   পহেলা ফাল্গুনের নাটকে মোশাররফ করিম

.   ভালোবাসা দিবসে মঞ্চে উঠবে মাইলস ও আর্ক


বিজ্ঞাপন
বিজ্ঞাপন