রবিবার ২১ এপ্রিল, ২০১৯ ইং , ৮ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সালার বিমানের পাইলটকে খুঁজতে অর্থ দিচ্ছেন এমবাপে

ফেব্রুয়ারি ১১, ২০১৯ | ৭:১০ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

গত মাসের শেষ দিকে (২১ জানুয়ারি) আর্জেন্টাইন ফুটবলার ইমিলিয়ানো সালার নিখোঁজ হওয়ার ঘটনাটি ছিল বেশ আলোচনায়। তার সঙ্গে নিখোঁজ হয়েছিলেন বিমানের পাইলট ডেভিড ইবোটসনও। তবে গত ৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার ) রাতে সালার মরদেহটি উদ্ধার করা হয়। কিন্তু সালার মরদেহের সন্ধান মিললেও, কোনো খোঁজ পাওয়া হয়নি বিমানের সেই পাইলটের। এবার সেই পাইলটকে খুঁজতে অর্থায়ন করছেন দিচ্ছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে।

বিমানটি নিখোঁজ হওয়ার পর গত ৩ ফেব্রুয়ারি দুর্ঘটনা তদন্তকারী সংস্থা জানায়, ২৮ বছর বয়সী সালাকে নিয়ে নিখোঁজ হওয়া সেই বিমানটির সন্ধান মিলেছে ইংলিশ চ্যানেলে। বিমানে করে ফ্রান্স থেকে রওনা হয়ে ইংলিশ চ্যানেলে নিখোঁজ হন আর্জেন্টাইন এই ফুটবলার।

বিজ্ঞাপন

ফ্রান্সের নঁতে থেকে যুক্তরাজ্যগামী বিমানটির খোঁজ পাওয়ার পর সালাকে উদ্ধার করা হলেও, এখনো পাওয়া যায়নি সেই বিমানের চালক ডেভিড ইবটসনকে। এবার তাকে খুঁজে বের করতে উদ্ধারকারীদের তহবিলে ২৭ হাজার পাউন্ড দিয়েছেন এমবাপে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৯ লাখ ২২ হাজার টাকা।

ইবটসনকে খুঁজে বের করতে উদ্ধারকারীদের তহবিলে রোববার (১১ ফেব্রুয়ারি) পর্যন্ত প্রায় ১ লক্ষ ৩০ হাজার পাউন্ড সংগৃহীত হয়, যেখানে লক্ষ্য ধরা হয়েছে অন্তত ৩ লক্ষ পাউন্ড। তাকে খুঁজে বের করতে তহবিল সংগ্রহের উদ্দেশ্যে তার পরিবার প্রচারণা চালাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

‘তিনি (ইবটসন) একা আছেন, আমরা এটা মেনে নিতে পারছি না। তাকে আমরা ঘরে ফিরিয়ে আনতে চাই। যেন তাকে চিরনিদ্রায় সমাধিস্থ করতে পারি।’

এমবাপে ছাড়াও ইবটসনকে খুঁজে বের করতে তহবিলে অর্থ দিয়েছেন ইংল্যান্ড ফুটবল দলের সাবেক অধিনায়ক গ্যারি লিনেকার।

সারাবাংলায় পড়ুন : উদ্ধার হওয়া মরদেহটি সালার

আরো পড়ুন : সন্ধান মিললো সালাকে নিয়ে নিখোঁজ বিমানের

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন