শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯ ইং , ১৩ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

জামিন নামঞ্জুর, কারাগারেই থাকছেন আমজাদ হাজারী ও তার স্ত্রী

ফেব্রুয়ারি ১১, ২০১৯ | ৭:৫৫ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় কারাবন্দি কাস্টম কর্মকর্তা আমজাদ হোসেন হাজারী ও তার স্ত্রীর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রামের সিনিয়র স্পেশাল জজ-১ আকবর হোসেন মৃধার আদালতে তাদের জামিন আবেদনের ওপর শুনানি হয়। শুনানি শেষে আদালত আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে রাখার আদেশ দেন।

বিজ্ঞাপন

দুদকের কৌঁসুলি মো. মাহমুদুল ইসলাম সারাবাংলাকে এই তথ্য জানিয়েছেন। গত ৫ ফেব্রুয়ারি আদালতে আত্মসমর্পণের পর চট্টগ্রাম কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা আমজাদ হোসেন হাজারী ও হালিমা বেগম লিপিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

অবৈধভাবে ৩ কোটি ২ লাখ ৩২ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে গত ৩ জানুয়ারি নগরীর ডবলমুরিং থানায় আমজাদ ও তার স্ত্রী লিপির বিরুদ্ধে মামলা দায়ের করেন দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক শামসুল আলম।

গত ১৪ জানুয়ারি ওই মামলায় তারা হাইকোর্ট বিভাগে জামিন আবেদন করেন। আদালত চার সপ্তাহের জামিন মঞ্জুর করার পাশাপাশি নিম্ন আদালতে আত্মসমর্পণের আদেশ দেন। এরপর ৫ ফেব্রুয়ারি তারা নিম্ন আদালতে আত্মসমর্ণ করেন।

আমজাদ হোসেন হাজারী চট্টগ্রাম-কুমিল্লা-সিলেট কাস্টমস এক্সাইজ ও ভ্যাট অফিসার্স এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশনের সভাপতি। চাকরিরত অবস্থায় চট্টগ্রাম নগরীর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে তিনি আলোচনায় এসেছিলেন। সমালোচনার মুখে তাকে রাজনৈতিক পদ ছেড়ে দিতে হয়।

সারাবাংলা/আরডি/এটি

জামিন নামঞ্জুর, কারাগারেই থাকছেন আমজাদ হাজারী ও তার স্ত্রী
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন