শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯ ইং , ১৩ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নাইক্ষ্যংছড়িতে আগুনে পুড়ে এক নারীর মৃত্যু

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ২:৫৩ পূর্বাহ্ণ

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট ।।   

বান্দরবান: জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে নিজ ঘরের ভিতরে আগুনে পুড়ে রাশেদা বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাতে উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, আগুনে পুঁড়ে যাওয়া রাশেদা বেগম মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি সারাদিন বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে রাতে বাড়িতে এসে ঘরের ভিতরেই আগুন জ্বালিয়ে আগুন পোহাতেন এবং তার বসার স্থানের চারপাশে মোমবাতি জ্বালিয়ে রাখতেন। নিজের লাগানো আগুনেই রাশেদা পুঁড়ে মারা গেছেন বলে ধারনা করছে প্রতিবেশীরা ।

বিজ্ঞাপন

রাশেদা বেগমের বোন জুবেদা ও সালেহা জানান, সকালে ঘুম থেকে উঠে দেখতে পাই বাড়ির ভিতর থেকে আগুনের ধোঁয়া উঠছে। এ সময় ঘরের দরজা খুলে দেখি আমার বোন আগুনে পুঁড়ে ছাই হয়ে গেছে। পরে স্থানীয়রা ঘটনাটি স্থানীয় ইউপি সদস্য মোঃ নুরুল আজিমকে জানালে তিনি বিষয়টি বাইশারী তদন্ত কেন্দ্রে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে আসে।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ.কে.এম হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগুনে পুঁড়ে মহিলার মৃত্যু হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তবে আত্বীয় স্বজনের নিকট থেকে এখনো কোন ধরণের অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন