বিজ্ঞাপন

স্বামী হত্যায় স্ত্রীসহ চার জনের বিরুদ্ধে মামলা

February 12, 2019 | 3:19 am

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

বগুড়া: জেলার নন্দীগ্রাম উপজেলার বাসিন্দা আরব আলীকে হত্যার দায়ে স্ত্রী ও সৎ ছেলেসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  রবিবার রাতে নন্দীগ্রাম থানায় নিহতের পিতা মোবারক আলী বাদী হয়ে মর্জিনা খাতুন (৩২), সৎ ছেলে মহিদুল ইসলাম মধু (১৫), শ্বাশুড়ি জরিনা বেওয়া (৫৫) ও বিজরুল হাটপাড়া গ্রামের মৃত মনির হোসেরে ছেলে আমিরুল ইসলামকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা য়ায়, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিজরুল হাটপাড়া গ্রামের মোবারক আলীর ছেলে আরব আলী (৩৫) একই গ্রামের জয়নাল আবেদীনের তালাকপ্রাপ্ত স্ত্রী মর্জিনা খাতুন (৩২) কে বিবাহ করে সংসার শুরু করে। বিবাহের পর থেকে তাদের মধ্যে কলহ লেগেই থাকত। এর এক পর্যায়ে মর্জিনা খাতুন আরব আলীকে তালাক দেয়। তবে আরব আলী তালাকনামা হাতে না পাওয়ায় মর্জিনা খাতুনকে স্ত্রী হিসেবে দাবী করেন।

এনিয়ে শনিবার বিকেল ৩টায় পারিবারিক কলহ সৃষ্টি হয়। তখন মর্জিনা খাতুন ও তার ছেলে মহিদুল ইসলাম মধু লাঠি দিয়ে আরব আলীকে বেদম মারপিট করেন। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে সোমবার দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, ওই বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন