রবিবার ২১ এপ্রিল, ২০১৯ ইং , ৮ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কাভার্ড ভ্যানে ধাক্কা লেগে মাইক্রোবাসে আগুন, ৩ জনের মৃত্যু

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ৯:১২ পূর্বাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মিরসরাইয়ে চলন্ত মাইক্রোবাসে আগুনে দগ্ধ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। তিনজনের মধ্যে এক দম্পতিও রয়েছেন, যারা তাদের বিদেশফেরত সন্তানকে আনতে কুমিল্লা থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ের নিজামপুর কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। এতে নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জের বাসিন্দা আব্দুর রহমান (৬৫) ও তার স্ত্রী কুলসুম বেগম (৫৫) এবং মাইক্রোবাসের চালক রুহুল আমিন (৩৫)।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সোয়া ৭টার দিকে মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় মাইক্রোবাসটি সামনে থাকা চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। মাইক্রোবাসটিও চট্টগ্রামমুখী ছিল। ধাক্কার পর মাইক্রোবাসের সামনের অংশ কাভার্ড ভ্যানের পেছনে আটকে যায়। এতে কাভার্ড ভ্যান মাইক্রোবাসটিকে টেনে নিজামপুর পর্যন্ত নিয়ে যায়। চলতি পথেই মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এতে  আগুন ধরে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে যায়।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বিভাগীয় সহকারী পরিচালক জসিম উদ্দিন সারাবাংলাকে জানান, আগুন লাগার পর মাইক্রোবাস থেকে দুই কিশোর লাফ দিয়ে বের হয়ে যায়। তারা হলো- রাসেল (১০) ও রনি (১২)। তাদের মিরসরাই মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত হওয়ায় তারা কথা বলতে পারছে না।

এছাড়া মাইক্রোবাসের চালক ও দুই যাত্রী দগ্ধ হয়ে গাড়ির ভেতরেই মারা গেছেন বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তা জসিম উদ্দিন। স্বজনদের বরাত দিয়ে তিনি আরও জানান, বেঁচে যাওয়া দুই কিশোর আব্দুর রহমানের নাতি। তারা সবাই ভোরে মাইক্রোবাসে করে বাড়ি থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা দিয়েছিল।

সারাবাংলা/আরডি/এমও

কাভার্ড ভ্যানে ধাক্কা লেগে মাইক্রোবাসে আগুন, ৩ জনের মৃত্যু
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন