শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯ ইং , ১৩ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সনি হলের নতুন নাম ‘স্টার সিনেপ্লেক্স সনি’

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ২:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

রাজধানীর মিরপুরে সনি সিনেমা হল সিনেপ্লেক্সে রুপান্তরিত হচ্ছে। আর এই রুপান্তরের দায়িত্ব নিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। যার ফলে সনি সিনেমা হলের নাম বদলে হয়ে যাবে ‘স্টার সিনেপ্লেক্স সনি’।

এরই পদক্ষেপ হিসেবে সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সনি সিনেমা হল কর্তৃপক্ষের সাথে স্টার সিনেপ্লেক্সের একটি চুক্তি স্বাক্ষরিত হয়। আর এই চুক্তির মেয়াদ ১৫ বছর। বসুন্ধরা সিটির শপিং মলে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয়।


আরও পড়ুন :  ‘বাঘি থ্রি’তে চূড়ান্ত শ্রদ্ধা কাপুর


বিজ্ঞাপন

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, সনি স্কয়ারের কর্ণধার মোহাম্মদ হোসেন।

এ সময় মাহবুব রহমান রুহেল বলেন, ‘দেশের সিনেমা হল একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে। এতে হুমকির মুখে পড়ছে দেশের চলচ্চিত্র শিল্প। সেজন্য স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ চেষ্টা করছে সিনেপ্লেক্স নির্মাণের মাধ্যমে চলচ্চিত্রের উন্নয়নে ভূমিকা পালন করতে।

বসুন্ধরা সিনেপ্লেক্সের মতোই এখানে সব ধরনের সুবিধা থাকবে বলে তিনি জানান। স্টার সিনেপ্লেক্স সনি হবে ৭০০ আসন বিশিষ্ট সিনেপ্লেক্স। থাকবে তিনটি পর্দা।

অন্যদিকে মোহাম্মদ হোসেন বলেন, ‘আধুনিক সুবিধা সমৃদ্ধ মাল্টিপ্লেক্স নির্মাণের কাজ এরইমধ্যে শুরু হয়ে গেছে। সব ধরনের সুযোগ সুবিধা ধাকবে এখানে। দেশের মানুষ যেনো ভালো পরিবেশে ভালো সিনেমা দেখতে পারে সেই চেষ্টাই করা হচ্ছে।’

এর আগে স্টার সিনেপ্লেক্স কর্তৃক ধানমন্ডিতে সীমান্ত সম্ভারে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা চালু করা হয়। ক্রমান্বয়ে সারাদেশে ১০০টি সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ নিয়েছে স্টার সিনেপ্লেক্স। এ বছরই ২০টি সিনেপ্লেক্স দৃশ্যমান হবে। আগস্ট মাস থেকে যাত্রা শুরু করবে ‘স্টার সিনেপ্লেক্স সনি’।

সারাাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   নাগরিকত্ব বিলের প্রতিবাদে ‘ভারতরত্ন’ প্রত্যাখ্যান

.   নতুন ছবিতে নতুন মিথিলা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন