শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯ ইং , ১৩ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

‘বাঘি থ্রি’তে চূড়ান্ত শ্রদ্ধা কাপুর

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ১:৫১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

শোনা যাচ্ছিল ‘বাঘি থ্রি’র তৃতীয় কিস্তিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করবেন সারা আলী খান। এ নিয়ে সংবাদ মাধ্যমগুলোতে চর্চাও হয়েছে বেশ। তবে সবশেষ খবর অনুয়ায়ি সারা আলী খান অভিনয় করছেন না এতে। ফিরছেন শ্রদ্ধা কাপুর। প্রথম কিস্তিতে শ্রদ্ধা অভিনয় করলেও দ্বিতীয় কিস্তিতে তার বদলে দেখা যায় দিশা পাটানিকে।

বাঘির তৃতীয় সিক্যুয়ালে ফিরতে পেরে স্বভাবতই উচ্ছ্বসিত শ্রদ্ধা কাপুর। ভারতীয় সংবাদ মাধ্যমকে তিনি বলেন, আমি খুব উত্তেজিত যে আবার ‘বাঘি থ্রি’ ছবিতে ফিরছি। ‘বাঘি’-তে অভিনয় আমার জন্য অনেক বড় স্মৃতিময় ছিল। তৃতীয় সিক্যুয়ালের চিত্রনাট্য দুর্দান্ত হয়েছে। সত্যিই আমি খুবই আনন্দিত।


আরও পড়ুন :  নাগরিকত্ব বিলের প্রতিবাদে ‘ভারতরত্ন’ প্রত্যাখ্যান


বিজ্ঞাপন

এদিকে ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা বলেন, শ্রদ্ধা ফিরে আসায় ‘বাঘি’ পরিবারের খুব আনন্দিত। ছবিতে টাইগার-শ্রদ্ধার রসায়ন সব সময়ের জন্য ভালোবাসার। আমি নিশ্চিত সবাই এই জুটিকে আবার একসঙ্গে দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে।

প্রথম দুই কিস্তির মতো তৃতীয় কিস্তিও পরিচালনা করবেন আহমেদ খান। ‘বাঘি থ্রি’ প্রযোজনা করছে নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট। আর সহ প্রযোজক হিসেবে আছে ফক্স স্টার স্টুডিওস। চলতি বছরের মে মাস থেকে শুরু হবে বড় বাজেটের এই ছবিটি। মুক্তি পাবে ২০২০ সালের ৬ মার্চ ।

জানা গেছে সিরিয়া ও ইরাকে হবে ছবির শুটিং। এ বিষয়ে পরিচালক আহমেদ খান বলেছিলেন, অ্যাকশনধর্মী ‘বাঘি’ সিরিজের তৃতীয় পর্বে অবেগের গল্প রয়েছে। আমি সেসব নাটকীয় দৃশ্যুগুলোর শুটিং করব। আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমার কাজ শুরু হবে। আমরা সিরিয়া ও ইরাকে এই ছবির শুটিং করার পরিকল্পনা করেছি। কিন্তু সেখানে শুটিং করা বেশ কঠিন। তবুও আমরা সম্ভাবনা খতিয়ে দেখব।’

শ্রদ্ধা এখন এখন লন্ডনে অবস্থান করছেন। সেখানে ৪০ দিনের শিডিউলে তিনি রেমো ডি সুজা পরিচালিত ‘স্ট্রিট ড্যান্সার’ ছবির শুটিং করছেন। এতে তার বিপরীতে আছেন বরুণ ধাওয়ান। এই ছবির কাজ শেষে তিনি ‘বাঘি থ্রি’ মিশনে নামবেন।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  নতুন ছবিতে নতুন মিথিলা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন