শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯ ইং , ১৩ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মহেশখালীতে ৬ এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ, ৪ জনকে উদ্ধার

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ১১:৫০ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে ছয় এসএসসি পরীক্ষার্থী ও এক শিশুকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। পুলিশ অভিযান চালিয়ে এরই মধ্যে চার শিক্ষার্থী ও শিশুটিকে উদ্ধার করেছে। বাকি দুই শিক্ষার্থীর এখনও খোঁজ পাওয়া যায়নি। পুলিশ বলছে, অপহরণের শিকার শিক্ষার্থীদের সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে।

অপহরণের শিকার শিক্ষার্থীদের সবাই ছোট মহেশখালী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং এ বছরের এসএসসি পরীক্ষার্থী।

বিজ্ঞাপন

মহেশখালী থানা পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছয় শিক্ষার্থীসহ সাত জনের অপহরণের খবর পেয়ে অভিযানে নামে পুলিশ। ছোট মহেশখালী ইউনিয়নের আশারতলীর পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে রাত ৯টার দিকে এক শিশুসহ পাঁচ জনকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ বিন আলী জানান, স্থানীয়দের সঙ্গে কথা বলে জেনেছি, বুধবার পরীক্ষা না থাকায় বাড়ির পাশে আত্মীয়ের বাসায় বেড়াতে আসে ছয় শিক্ষার্থী। সেখান থেকেই সন্ত্রাসীরা তাদের অপহরণ করে নিয়ে যায়। পরে পুলিশ এলে স্থানীয়দের সহায়তায় এক শিশুসহ পাঁচ জনকে উদ্ধার করেছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শফিকুর রহমান জানান, এখনও দুই শিক্ষার্থীকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে। আশা করছি শিগগিরই তাদের উদ্ধার করা সম্ভব হবে।

সারাবাংলা/টিআর

মহেশখালীতে ৬ এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ, ৪ জনকে উদ্ধার
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন