বিজ্ঞাপন

যব হ্যারি মেট মেগান

December 3, 2017 | 10:38 am

বিনোদন ডেস্ক

বিজ্ঞাপন

মার্কিন অভিনেত্রী মেগান মার্কলকে বিয়ে করবেন ব্রিটিশ  রাজপরিবারের পঞ্চম উত্তরসূরি প্রিন্স হ্যারি। চলতি বছর ২৭ নভেম্বর রাজপরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে তাদের বাগদানের খবর প্রকাশ করা হয়। সেই সঙ্গে জানানো হয়েছে ২০১৮ সালের মে মাসে সম্পন্ন হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

বছর জুড়েই মূলধারার গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে তাদের প্রেমকাহিনী আলোচনার বিষয় ছিলো। আলোচনা হয়েছে প্রথম দেখা, প্রকাশ্যে চুম্বন, বাগদানের ঘোষণার মতো অনেক ব্যক্তিগত বিষয়েও। চলুন জেনে নেয়া যাক এই রাজকীয় দম্পতির সাতকাহন।

লুকোচুরি প্রেম

বিজ্ঞাপন

প্রথম কিছুদিন লুকিয়ে প্রেম করলেও ২০১৬ সালের গোড়ার দিকে প্রকাশ্যে আসেন এই জুটি। প্রিন্স হ্যারির উদ্যোগে অনুষ্ঠিত এক ক্রীড়া প্রতিযোগিতার আসরে  হ্যারি-মেগান জুটিকে প্রথমবারের মতো একসাথে জনসম্মুখে দেখা গিয়েছিলো। সে সময় তাদের পাশাপাশি বসে অনেক কথাবার্তা বলতে ও খেলোয়াড়দের উজ্জীবিত করতে নানারকম চেষ্টা করতেও দেখা যায়। সেখানে তারা বেশ কয়েকবার একজন আরেকজনকে জড়িয়েও ধরেন। এরপর একে অপরের হাত ধরে মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েন।  এর কিছুদিন পর ইংল্যান্ডের বার্কশায়ারে এক দাতব্য অনুষ্ঠানের ফান্ড সংগ্রহরে জন্য প্রিন্স হ্যারি পোলো খেলতে গেলে মেগানকেও সঙ্গে নিয়ে যান। মেগান এক সাক্ষাতকারে বলেন, তাদের প্রথম পরিচয়ের কয়েক সপ্তাহের মধ্যে হ্যারি মেগানকে নিয়ে খোলা আকাশের নিচে তাবুতে রাত কাটান।

মেগান মার্কল

বিজ্ঞাপন

মার্কিন অভিনেত্রী মেগান মার্কল জন্ম ও বেড়ে ওঠা লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়াতে। টিভি সিরিয়াল ‘স্যুটস’ এ র‌্যাচেল জেইন চরিত্রে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা। জন্মসূত্রে মেগানের মা আমেরিকান আর বাবা ককেশিয়ান। মেগান ২০০৩ সালে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি থেকে থিয়েটার ও আন্তর্জাতিক সম্পর্কে স্নাতক করেন। ২০১৬ সালে সবচেয়ে বেশি গুগলে সার্চ করা মার্কিন অভিনেত্রীও ছিলেন তিনি। তবে মজার বিষয় হলো পরিচয়ের আগে হ্যারি নাকি মেগানের কোন অভিনয়ই দেখেননি

প্রকাশ্যে চুমু স্যোসাল মিডিয়াতে ভাইরাল

৩২ বছর বয়সী রাজকুমার প্রকাশ্যে তার বান্ধবী মেগানকে চুমু খেলে তাদের অন্তরঙ্গ ছবি ক্যামেরায় ধরা পড়লে সামাজিক মাধ্যমে তা ভাইরাল হয়ে যায় এবং সেটা ব্যাপক আলোচনার জন্ম দেয়।

বাগদানের আংটির নকশা করেছেন হ্যারি

বিজ্ঞাপন

রাজকুমার বলে কথা। বাগদানের আংটির স্বকীয়তা বজায় রাখতে নিজেই নকশা করেছেন বলেও জানান প্রিন্স হ্যারি। মায়ের দেয়া দুটি পাথরের সাথে বতসোয়ানা থেকে আনা একটি হীরা বসিয়ে তৈরি করা হয়েছে আংটিটি। মায়ের স্মৃতির উদ্দেশ্যে বাগদানের আংটিতে মায়ের দেয়া রত্নপাথরগুলো যুক্ত করা হয়েছে বলে জানান তিনি।

রান্নাঘরে প্রস্তাব দেন হ্যারি

মেগান- হ্যারি দম্পতির এক সাক্ষাৎকারে মেগান বলেন, ‘এক চমৎকার রাতে আমরা মুরগির রোস্ট করছিলাম। সে সময় হ্যারি হাঁটুগেড়ে আমার দিকে আংটিটি বাড়িয়ে ধরে। আমি বিস্ময়ে অভিভূত হয়ে যায়, তবে সঙ্গে সঙ্গেই তাঁকে হ্যাঁ বলে সম্মতি জানায়। সেই রাতটি সত্যিই আমাদের জন্য একটা চমৎকার রাত ছিল।

অভিনয় ছাড়বেন মেগান

বিয়ের পর অভিনয় ছেড়ে দিলেও নিজেকে একবারে গুটিয়ে নিচ্ছেন না বলে জানান তিনি। ‘জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি এর পর আর অভিনয় না করলেও নানা রকম সেবামূলক কাজে যুক্ত থাকবেন বলেও জানান তিনি।

ডাচেস অব সাসেক্স হচ্ছেন মেগান

রাণীর স্বীকৃতি পাওয়ার পরই মেগান রাজপরিবারে সদস্য হিসাবে মনোনীত হবেন বলে জানান, ব্রিটিশ রাজ পরিবারের একজন বিশেষজ্ঞ। বিয়ের পর হ্যারিকে প্রিন্স অব সাসেক্স উপাধি দেওয়া হলে মেগান হবেন ডাসেস অব সাসেক্স।

মেগানের দ্বিতীয় বিয়ে

তিন বছরের ছোট হ্যারিকে দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন মার্কিন অভিনেত্রী মেগান মার্কল। এর আগে ২০১১ সালে ট্রেভর ইঙ্গেলসন নামের একজন কে বিয়ে করলেও ২০১৩ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। প্রিন্স হ্যারির অবশ্য এটা প্রথম বিয়ে। তবে তাঁর ডজন খানেক গার্লফ্রেন্ড ছিলো বলেও জানা গিয়েছে।

সারাবাংলা/এমএম/একে/ডিসেম্বর ০৩, ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন