বিজ্ঞাপন

তারকাবহুল দুই ছবি মুক্তি পাচ্ছে শুক্রবার

February 14, 2019 | 12:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চলতি ফেব্রুয়ারি মাসটা দেশের চলচ্চিত্রের জন্য সুখকর বলা যায়। জানুয়ারিতে যেখানে একটি নামমাত্র ছবি মুক্তি পেয়েছিল, সেখানে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে দুটি ছবি মুক্তি পাচ্ছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে দুটি ছবি। একটি তৌকীর আহমেদ পরিচালিত ছবি ‘ফাগুন হাওয়ায়’। অন্যটি হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’।


আরও পড়ুন :  পরিচালকের নাম ছাড়াই মুক্তি পাবে ছবি!


ভাষা আন্দোলনের প্রেক্ষাপটের আলোকে নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। এতে প্রধান দুই চরিত্রে জুটি বেঁধেছেন নুসরাত ইমরোজ তিশা এবং সিয়াম আহমেদ। এছাড়া অভিনয় করেছেন আবুল হায়ত, রওনক হাসান, ফজুলর রহমান বাবু, বলিউড অভিনেতা যশপাল শর্মাসহ আরও অনেকে। ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বায়ান্নোর ওপর নির্মিত ছবিটি।

বিজ্ঞাপন

ছবিটি ভাষা আন্দোলনের মতো ঐতিহাসিক ঘটনার ওপর নির্মিত হলেও, এটি একটি প্রেমের ছবিও বটে। এমনটাই বলেছেন পরিচালক তৌকীর আহমেদ।

অন্যদিকে ‘রাত্রির যাত্রী’ ছবিতে অভিনয় করছেন মৌসুমী, আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, মারজুক রাসেল। ছবিটির মূল কাহিনী অসম প্রেম বিচ্ছেদের শিকার এক নারীর শহর ভ্রমণের তিক্ত এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা নিয়ে। লম্বা সময় ধরে শুটিং হওয়া ছবিটি ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

এর আগে বেশ কয়েকবার ‘রাত্রির যাত্রী’র মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছিল। তবে বিভিন্ন জটিলতায় সেই তারিখ কয়েক দফা পিছিয়ে যায়। এটি পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের প্রথম ছবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  ভালোবাসা দিবসে নির্ঝরের গান


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন