বিজ্ঞাপন

তৌকিরের নতুন ছবি ‘বিরহ উত্তর’

February 14, 2019 | 2:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাত পোহালেই মুক্তি পাচ্ছে তৌকির আহমেদ পরিচালিত বহুল আকাঙ্ক্ষিত ছবি ‘ফাগুন হাওয়ায়’। শুক্রবারে সারাদেশের বায়ান্নটি প্রেক্ষাগৃহে ছবিটি দেখবে দর্শকেরা। তবে এর আগেই তৌকিরের নির্মাণে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে অন্তর্জালে। কলকাতার বিনোদন মাধ্যম ‘হইচই’-এ মুক্তি পেয়েছে ‘বিরহ উত্তর’।

ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি দেওয়া হয়েছে ‘বিরহ উত্তর’। তৌকিরের এই ছবিতে অভিনয় করেছেন রওনক হাসান এবং জাকিয়া বারী মম। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন খ্যাতিমান অভিনেতা আবুল হায়াতও। বৃহস্পতিবার মধ্যরাতের পর থেকেই ‘হইচই’ অ্যাপে দেখা যাচ্ছে ছবিটি। ছড়িয়ে পড়েছে অন্তর্জালের সিনেমা পাইরেসি সাইট টরেন্টেও। তবে বেশিরভাগ দর্শকই ছবিটি দেখে এর গল্পের প্রশংসা করছেন।


আরও পড়ুন :  শ্রেয়া গাইবেন মধুর বসন্তে


এদিকে কলকাতা থেকে একই মাধ্যমে ‘লিলিথ’ শিরোনামে দীপঙ্কর দীপনের একটিও ছবিও প্রকাশিত হয়েছে। এই ছবিতে জুটি বেঁধেছেন হালের জনপ্রিয় নায়ক সিয়াম ও নাবিলা। পুরনো ঢাকা শহরের মানুষের গল্পে এগিয়েছে এই ছবি। যেখানে ‘দহন’ খ্যাত সিয়াম অভিনয় করেছেন একজন প্রত্যুতপন্নমতি রসিকের চরিত্রে।

বিজ্ঞাপন

এদিকে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত একটি ছবিও মুক্তি পেয়েছে হইচইয়ে। ‘প্রেম ছাড়ানোর গোপন উপায়’ শিরোনামের ওয়েব ছবিটি পরিচালনা করেছেন সুমন মুখোপাধ্যায়। সিনেমায় জয়ার সঙ্গে অভিনয় করেছেন অণির্বান ভট্টাচার্য্য এবং বিক্রম চ্যাটার্জী।

১৪ ফেব্রুয়ারির প্রথম প্রহর থেকেই অন্তর্জালের বিনোদন মাধ্যম ‘হইচই’ অ্যাপে দেখা যাচ্ছে ছবি তিনটি।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   এবার নিজের বায়োপিক পরিচালনা করবেন কঙ্গনা

.   তারকাবহুল দুই ছবি মুক্তি পাচ্ছে শুক্রবার

.   পরিচালকের নাম ছাড়াই মুক্তি পাবে ছবি!


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন