রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অরিন্দমের সিনেমায় এক ঝাঁক তারকা

জানুয়ারি ১৮, ২০১৮ | ৬:১০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

কলকাতার অরিন্দম শীলের সিনেমাতে অভিনয় করছেন আরেফিন শুভ। এই খবর সারাবাংলার পাঠকরা জেনেছেন গত বছরের ডিসেম্বর মাসে। শুরুতে এটি নিয়ে মুখ খুলতে চাননি শুভ। বিভিন্ন সাক্ষাৎকারে বিষয়টিকে সুকৌশলে এড়িয়েও গেছেন এ অভিনেতা। ফলে অরিন্দমের ছবিতে অভিনয়ের খবরে শুভর ভক্তরা কোনও ভাবেই নিশ্চিন্ত হতে পারছিলেন না!

তবে শেষ পর্যন্ত সারাবাংলার খবরটিই সত্য হলো। অরিন্দম শীলের ছবিটিতে আরেফিন শুভ’র অভিনয় করাটা চূড়ান্ত হয়েছে আজ। শুধু তাই নয় তাকে নিয়ে আগামী শনিবার সকালে রাজধানী সোনারগাঁও হোটেলে ছবিটির আনুষ্ঠানটিক ঘোষণা দিবে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল ক্রিয়েশনস। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন পরিচালক অরন্দিম শীলও। জানা যাবে আরেফিন শুভ ছাড়া আরও কে কে অভিনয় করছেন ছবিতে।

তবে একটি অসমর্থিত সূত্র থেকে জানা গেছে, ছবিতে আরেফিন শুভর সঙ্গে অভিনয় করবেন দুই বাংলার একঝাঁক তারকা। শুভর নায়িকারূপে অভিনয় করবেন ‘ডুব’ খ্যাত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বাংলাদেশ থেকে আরও থাকবেন ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার কাজী নওশাবা। যৌথ প্রযোজনার এই ছবিতে কলকাতা থেকে অভিনয় করবেন যীশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি ও ঋত্বিক চক্রবর্তী।

বিজ্ঞাপন

চার বন্ধুর গল্প দিয়ে সাজানো এই ছবিটির নাম রাখা হয়েছে ‘বালিঘর’। ছবিটি প্রযোজনা করবেন বেঙ্গল ক্রিয়েশনস ও নাথিং বিয়ন্ড সিনেমা।

সারাবাংলা/টিএস/এনএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন