রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কাতারে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু, লাশের অপেক্ষায় স্বজনরা

ফেব্রুয়ারি ১৭, ২০১৯ | ৪:১৪ পূর্বাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক বাংলাদেশি। মৃতের নাম রনি (১৯)। গত ১৩ ফেব্রুয়ারি মধ্যপ্রাচ্যের দেশ কাতারের দোহায় সে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রনির নিহত হওয়ার সংবাদ পায় তার পরিবারের সদস্যরা। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার জিওধরা এলাকার মকবুল হোসেন দেওয়ানের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, তিন মাস আগে কাতারের দোহায় ফাস্ট এগ্রিকালচার কোম্পানিতে চাকরি করতে বিদেশ পাড়ি জমান রনি। গত ১৩ ফেব্রুয়ারি স্থানীয় সময় সকাল ১০টায় দোহার সড়কে গাছের সৌন্দর্য বর্ধনের কাজ করার সময় বেপরোয়া গতির একটি গাড়ি তাকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মৃতের পিতা মকবুল দেওয়ান জানান, শনিবার সকালে রনি মারা যাওয়ার সংবাদ পান তারা। জানতে পারেন, ঘটনার পরপরই কাতার পুলিশ রনির লাশ উদ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালের হিমঘরে রেখেছে এবং লাশ বাংলাদেশে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে কবে নাগাদ লাশ দেশে আসবে তা কেউ নিশ্চিত করে বলতে পারেনি।

বিজ্ঞাপন

এ ব্যাপারে বন্দর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত রনির পরিবারের খোঁজ খবর নিচ্ছি। লাশ দেশে আনাসহ যেকোনো ব্যাপারে তার পরিবারের লোকজন কোন প্রকার সহায়তার প্রয়োজন মনে করলে অবশ্যই আমরা সহায়তা করবো।'

সারাবাংলা/ আরএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন