বিজ্ঞাপন

‘গাড়িতে নয়, পায়ে হেঁটে মেলায় গিয়েছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী’

February 18, 2019 | 5:54 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: অমর একুশে গ্রন্থমেলায় রোববার (১৭ ফেব্রুয়ারি) ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের ‘এখনই সময় বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে গিয়েছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হোসেন।

কিন্তু মাওলা ব্রাদার্সের স্টলে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার মুখে পড়েছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী। তার বিরুদ্ধে গণমাধ্যমে খবর এসেছে নিষেধাজ্ঞা থাকার পরও মেলার মাঠে তিনি গাড়ি নিয়ে প্রবেশ করেছেন।

গণমাধ্যমের এমন খবরের প্রতিবাদ জানিয়েছেন ডা. মুরাদ হাসান। তার দাবি, তিনি গাড়িতে নয় হেঁটে মেলায় ঢুকেছিলেন। তাকে নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা উদ্দেশ্যপ্রণোদিত।

বিজ্ঞাপন

এদিকে প্রত্যক্ষদর্শীরা সারাবাংলাকে জানিয়েছেন, মেলার প্রবেশ মুখে গাড়ি থেকে নেমে যান স্বাস্থ্য প্রতিমন্ত্রী। এরপর তিনি পায়ে হেঁটে মাওলা ব্রাদার্সের স্টল যান। তবে ড্রাইভার ভুল করে গাড়িটি মেলা প্রাঙ্গণে নিয়ে যান।

মেলায় স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে চেনেন এমন আরেক প্রত্যক্ষদর্শী ডা. শাফায়াত মুহাম্মদ শান্তনু জানান, গণমাধ্যমে সংবাদটির বিষয়ে জানার পর আমি বেশ অবাক হয়েছি। কেননা মেলা গেট থেকে তিনি হেঁটে এসেছেন। এ সময় তার সঙ্গে উপস্থিত আমরা অনেকেই ছবি তুলেছি। আমার সঙ্গে তারও ছবি আছে। কিন্তু তাকে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা উদ্দেশ্যপ্রণোদিত।

বিজ্ঞাপন

মেলায় অপর প্রত্যক্ষদর্শী ডা. মোহাম্মদ কামরুজ্জামান সরকার বলেন, ‘আমি এবং আমার সঙ্গে উপস্থিত আরও অনেকে মেলায় স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে প্রবেশ করতে দেখেছি। তিনি পায়ে হেঁটে মেলায় এসেছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রাইভার যে গাড়ি নিয়ে মেলার মাঠে প্রবেশ করবেন তা কারও জানা ছিল না। এছাড়া পতাকাবাহী সরকারি গাড়ি হওয়ায় প্রবেশপথে কেউই বাধা দেননি। এই সুযোগে গাড়ির ড্রাইভার গাড়িটি নিয়ে মেলায় ঢুকে পড়েন। পরে স্টল প্রাঙ্গণে গাড়িটি দেখতে পেয়ে তা সেখান থেকে সরিয়ে নেওয়ার নির্দেশ দেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন