বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মার্চে মুক্তি পাবে নওয়াজের ‘ফটোগ্রাফ’

ফেব্রুয়ারি ১৯, ২০১৯ | ৩:৫৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

মার্চের পনের তারিখে মুক্তি পাবে নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘ফটোগ্রাফ’ ছবিটি। সিনেমাটি নির্মাণ করেছেন রিতেশ বাত্রা। ফটোগ্রাফ ছবিতে নওয়াজের সঙ্গে জুটি বেঁধেছেন দঙ্গল সিনেমার নায়িকা সানিয়া মালহোত্রা।

রিতেশ এর আগে ‘দি লাঞ্চবক্স’ নামে একটি ছবি বানিয়েছিলেন। ভারতের বাইরেও ছবিটি দারুণ প্রশংসিত হয়েছিল। লাঞ্চবক্স ছবিতে ইরফান খান ছিলেন নায়ক চরিত্রে।


আরও পড়ুন :  নিভৃতেই চলে গেলেন চলচ্চিত্রযোদ্ধা মুহম্মদ খসরু


বিজ্ঞাপন

এদিকে, মুক্তি উপলক্ষ্যে ‘ফটোগ্রাফ’ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে অন্তর্জালে। একজন স্ট্রীট ফটোগ্রাফার এবং তার সঙ্গে পরিচিত হওয়া এক নারীর প্রণয়ের গল্প নিয়ে এগিয়েছে এই সিনেমা। রোমান্স ও নাটকীয়তা ভরপুর এই ছবিটি নির্মিত হয়েছে ভারত, জার্মান এবং আমেরিকার যৌথ প্রযোজনায়।

ফটোগ্রাফ ছবিটি অবশ্য মুক্তি পাওয়ার আগেই প্রশংসিত হয়েছে বিভিন্ন উৎসবে। এ বছরের শুরুতেই ‘সানড্যান্স চলচ্চিত্র উৎসব’-এ প্রদর্শিত হয়েছে। বার্লিন চলচ্চিত্র উৎসবের স্পেশাল গালাতেও ছবিটি দেখেছে দর্শক।

এদিকে, আর ক’দিন বাদেই মুক্তি পাচ্ছে নওয়াজ অভিনীত ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় মৌসুম। এছাড়াও তিনি অভিনয় করছেন রাকেশ রোশনের ‘কৃশ ৪’ ছবিতে। এই ছবিতেও কৃশ হয়েছেন হৃত্বিক রোশন। আর ২০২০ সালে ‍মুক্তি পাবে নওয়াজের ঘুমকেতু ছবিটি।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   বিজেপিতে যোগ দিলেন প্রসেনজিতের বাবা

.   বর্ণমালার সচেতনতায় ‘বর্ণমালার মিছিল’

.   ঘুচলো দেড় যুগের দূরত্ব

.   ক্যামেরার ভুল অ্যাঙ্গেল ও প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জন

.   অবশেষে বলিউডে নিষিদ্ধ হলেন পাকিস্তানি শিল্পীরা

.   প্রিয়াঙ্কায় বিস্মিত কারিনা


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন