বিজ্ঞাপন

বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগে ছোট ভাই আটক

February 20, 2019 | 10:24 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে বড় ভাই আবদুল হান্নানকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাই মো.মান্নান বিরুদ্ধে। বুধবার (২০ ফেব্রুয়ারি) ভোররাতে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের আটিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঘটনার পর অভিযুক্ত ছোট ভাই মান্নানকে আটক করা হয়েছে। এছাড়া নিহত আবদুল হান্নানের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত হান্নান সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের আটিয়াবাজার এলাকার আবুল কালামের ছেলে।

নিহতের বাবা আবুল কালাম জানান, তার বড় ছেলে হান্নানের সাথে ছোট ছেলে আবদুল মান্নানের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছে। এ কলহের জের ধরে তাদের দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায়ে আবদুল মান্নান তার বড় ভাই হান্নানকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে ঘটনাস্থলেই মারা যায় হান্নান। এ হত্যাকাণ্ডের বিচার দাবী করে তার ছোট ছেলে মান্নানকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

সদর থানার এসআই রানা দাস জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আবদুল মান্নানকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/ আরএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন