শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ছন্দে থাকা ডি মারিয়া হতাশ

ফেব্রুয়ারি ২১, ২০১৯ | ৪:১৮ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

ফরাসি লিগ ওয়ানে দুর্দান্ত এক জয়ে লিগ শিরোপা ধরে রাখার পথে আরেক ধাপ এগিয়ে গেছে পিএসজি। চোটে ছিটকে যাওয়া নেইমার ও এডিনসন কাভানির অনুপস্থিতিতে ঘরের মাঠে লিগ ওয়ানের ম্যাচটিতে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানের দল মোঁপেলিয়েকে উড়িয়ে দিয়েছে প্যারিসের ক্লাবটি। ৫-১ গোলে জেতে টমাস টুখেলের দল। তাতে গোল পেয়েছেন দুর্দান্ত ছন্দে থাকা আর্জেন্টাইন তারকা ডি মারিয়া।

রাশিয়া বিশ্বকাপের পর থেকে জাতীয় দল আর্জেন্টিনার জার্সিতে নামা হয়নি ডি মারিয়ার। পিএসজির এই মিডফিল্ডার নিজেই জানালেন, সুযোগ না পাওয়ার কারণ তিনি জানেন না। যা তার ক্লাব ক্যারিয়ারেও প্রভাব ফেলছে।

বিজ্ঞাপন

ইএসপিএনকে ডি মারিয়া জানান, বিশ্বকাপের পর ভেবেছিলাম আমাকে বিশ্রামে রাখা হয়েছে। কিন্তু না। কোনো এক কারণে আমার সুযোগ মিলছে না। আমি যখন পিএসজির জার্সিতে খেলতে নামি, তখন এটা আমার বার বার মনে হতে থাকে। আমার খেলাতেও সেটির প্রভাব পড়ছে, আমি মাঝে মাঝে হতাশ হয়ে পড়ছি, আমার বেশ ক্ষতি হচ্ছে। আমার স্ত্রী, পরিবার হতাশ। একজন জাতীয় দলের খেলোয়াড় জানে কীভাবে নিজেকে এগিয়ে নিতে হয়।

লিগ ওয়ানডে ওই জয়ে দ্বিতীয় স্থানে থাকা লিলের চেয়ে ১৫ পয়েন্টে এগিয়ে গেছে ডি মারিয়ার পিএসজি। ২৪ ম্যাচে ২১ জয় ও দুই ড্রয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ৬৫। এক ম্যাচ বেশি খেলা লিল ৫০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। তিন নম্বরে থাকা লিওঁর পয়েন্ট ৪৬। এই লিঁও চ্যাম্পিয়ন্স লিগে মেসির বার্সেলোনাকে রুখে দিয়েছে।

সারাবাংলা/এমআরপি

ছন্দে থাকা ডি মারিয়া হতাশ
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন