শুক্রবার ৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২২ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সুচিত্রা-শাবানার পথে জ্যোতিকা জ্যোতি

ডিসেম্বর ৩, ২০১৭ | ১২:২৭ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

১৯৫৮ সাল। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস থেকে হরিদাস ভট্টাচার্য নির্মাণ করেন চলচ্চিত্র ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। ওই ছবিতে রাজলক্ষ্মী চরিত্রে অভিনয় করেন সুচিত্রা সেন। একই গল্পকে অবলম্বন করে বাংলাদেশে ১৯৮৭ সালে চিত্রনায়ক বুলবুল আহমেদ নির্মাণ করেন ‘রাজলক্ষ্মী শ্রীকান্ত’। ওই ছবিতে রাজলক্ষ্মী হয়েছিলেন শাবানা।

গল্পটি আবারও বড়পর্দায় আসছে। নতুনভাবে, নতুনরূপে। এবারের নির্মাতা প্রদীপ্ত ভট্টাচার্য। ‘বাকিটা ব্যক্তিগত’ দিয়ে জনপ্রিয় তিনি। রাজলক্ষ্মী হিসেবে তিনি বেছে নিয়েছেন জ্যোতিকা জ্যোতিকে। দৃশ্যধারণের তারিখ ঘনিয়ে এসেছে। ২০ ডিসেম্বর থেকে রাজলক্ষ্মী বেশে ক্যামেরার সামনে দাঁড়াবেন জ্যোতি।

ছবিটিকে নিজের জন্য বড় একটি সুযোগ হিসেবেই দেখছেন তিনি। তাই গত মাসের মাঝামাঝি থেকে ছবিটির প্রি-প্রোডাকশনের কাজে কলকাতায় আছেন। ওখান থেকে সারাবাংলাকে বললেন, ‘খুব টেনশনে আছি। ৮-৯ ডিসেম্বর লুকটেস্ট হবে। ভালো প্রস্তুতির জন্য ছবির ইউনিটের সঙ্গে সময় দিচ্ছি।’

বিজ্ঞাপন

কলকাতার শক্তিশালী অভিনেতা ঋত্বিক চক্রবর্তী আছেন জ্যোতির সহশিল্পী হিসেবে, শ্রীকান্ত চরিত্রে। ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ দিয়ে প্রথমবারের মতো কলকাতার ছবিতে হাজির হতে যাচ্ছেন জ্যোতিকা জ্যোতি।

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন