বিজ্ঞাপন

কলকাতায় নির্বাচন করবেন হেমা মালিনী!

February 23, 2019 | 1:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

লোকসভা নির্বাচন সামনে রেখে ভারতের রাজনীতির মাঠ এখন গরম। কাকে কোন আসন থেকে প্রার্থী করা হবে তা নিয়ে ব্যস্ত বড় দলগুলো। অনেকে আবার ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে দলে টানছে শোবিজ অঙ্গনের তারকাদের। মিলিয়ে নিচ্ছেন ছক।

গুঞ্জন শোনা যাচ্ছে, ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে কলকাতা থেকে প্রার্থী হবেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ড্রিমগার্লখ্যাত হেমা মালিনী। যদি কলকাতা না হয় তাহলে পশ্চিমবঙ্গেরই কোনো একটি আসন থেকে হেমা মালিনীকে প্রার্থী করতে চায় বিজেপির শীর্ষ নেতৃত্ব।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ১৯ বছর পর সালমান-বানসালী


বাংলাভাষী এই প্রদেশটিতে বিজেপির প্রার্থী না থাকায় বাইরে থেকে হেমাকে আনতে হচ্ছে। বিজেপির এই সিদ্ধান্তের প্রতি কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসসহ অন্য বিরোধীরা।

বিজ্ঞাপন

তৃণমূলের তরফে ২০১৪ সালের নির্বাচনে এখনো পর্যন্ত সর্বাধিক সংখ্যক শিল্পীদের লোকসভায় প্রার্থী করা হয়েছিল। তৃণমূলের পুরনো সাংসদদের মধ্যে রয়েছেন তাপস পাল, শতাব্দী রায়। ২০১৪ সালের ভোটে নতুন করে অভিনেতা দেব, সন্ধ্যা রায়, মুনমুন সেনকে প্রার্থী করা হয়। তারা জিতেও আসেন।

তৃণমূলকে টেক্কা দিতে সেলিব্রেটিদের মধ্যে বেশ কিছু নাম যে তাদের তালিকায় রয়েছে, কিংবা বিবেচনায় রয়েছে, তা স্বীকার করে নিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। যদিও ২০১৪ সালে বিজেপি সেভাবে তারকা প্রার্থীকে পাশে পায়নি বিজেপি।নিমু ভৌমিক, বাপ্পি লাহিড়ী, পিসি সরকারের মতো অনেক তারকা সেসময় বিজেপির বিরুদ্ধে বক্তব্যও রেখেছেন।

বিজ্ঞাপন

এদিকে কংগ্রেস সাংসদ প্রদীপ ভট্টাচার্য বলেছেন, সমাজের অনেক প্রতিষ্ঠিত ব্যক্তিই বিজেপিতে যোগ দিয়েছিলেন কিন্তু তাদের অনেকেই আর বিজেপিতে নেই। কেননা বিজেপি তাদের প্রত্যাশা পূরণ করতে পারেনি। প্রতিষ্ঠিত ব্যক্তিরা বুঝেছেন ওটা রাজনৈতিক দলের মতো নয়।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম


বিজ্ঞাপন
আরও পড়ুন :

.   প্রথমবারের মতো নাম ভূমিকায় তিশা

.   বিশ হাজার গানের এক গাজী মাজহারুল আনোয়ার


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন