বিজ্ঞাপন

শনিবার জানা যাবে তাসকিনের ভাগ্য

January 19, 2018 | 6:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

 

নতুন মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগ মাঠে গড়াচ্ছে আগেই। শনিবার (২০ জানুয়ারি) রাজধানীর হোটেল ওয়েস্টিনে হচ্ছে প্লেয়ারস ড্রাফট। ১২ জন আইকন খেলোয়াড়ের কে কোথায় যাচ্ছেন, সেটা জানা যাবে সেখানেই। এর বাইরে ১২টি ক্লাব পাঁচ জন করে খেলোয়াড় ধরে রেখেছে।

বিজ্ঞাপন

সব মিলে প্রতিটি ক্লাবকে নূন্যতম ১৬ জন ক্রিকেটার নিতে হবে। প্রতিটি ক্লাব ৫ জন করে খেলোয়াড় নিয়ে নেওয়ায় ড্রাফটে অন্তত ১১ জন খেলোয়াড়কে নিতেই হবে। বিসিবি থেকে যে তালিকা দিয়েছে, তাতে গত মৌসুমের ১০টি ক্লাব পাঁচজন করে খেলোয়াড়ের নাম জানিয়ে দিয়েছে। এর বাইরে নতুন দুই ক্লাব শাইনপুকুর ও অগ্রনী ব্যাংক এর মধ্যেই দশজন খেলোয়াড়কে বেছে নিয়েছে।

বাংলাদেশ-শ্রীলঙ্কা লাইভ ম্যাচ দেখুন এখানে

বিজ্ঞাপন

সেই তালিকায় অবশ্য নেই তাসকিন আহমেদ। গত মৌসুমে আবাহনীর হয়ে খেলেছিলেন মাত্র দুই ম্যাচ। এবার অবশ্য আবাহনী আর ধরে রাখেনি তাকে, নতুন দুই ক্লাবও তাকে ধরে রাখেনি। কাল জানা যাবে, তাসকিনের নতুন ঠিকানা কোন ক্লাবে হচ্ছে বা আদৌ হচ্ছে কি না। জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকারকে এর মধ্যেই বেছে নিয়েছে অগ্রনী ব্যাংক।

১২ জন আইকন: মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, লিটন দাস, এনামুল হক বিজয় ও রুবেল হোসেন।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন