শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মোজাম্মেল হক মিন্টুকে উপজেলা চেয়ারম্যান চায় মিঠাপুকুর আ.লীগ

ফেব্রুয়ারি ২৪, ২০১৯ | ১১:৩০ পূর্বাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

রংপুর: এবার রংপুরের মিঠাপুকুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে রয়েছেন মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোজাম্মেল হক মিন্টু মিয়া। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রত্যাশা, দল থেকে তাকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন।

মিঠাপুকুর আওয়ামী লীগ নেতাদের ভাষ্য, ৩২ বছরের ধরে মিঠাপুকুর আওয়ামী লীগের সভাপতি হিসাবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন মো. মোজাম্মেল হক মিন্টু মিয়া। তার যেমন জনসম্পৃক্ততা রয়েছে, তেমনি রয়েছে জনপ্রিয়তাও। এছাড়া তিনি দলের জন্য রয়েছে তার ত্যাগ। ফলে তাকে মনোনয়ন দিলে তার জয় নিশ্চিত বলেও মনে করেন তারা।

ইতোমধ্যে মোজাম্মেল হক মিন্টুকে মিঠাপুকুর উপজেলা, উপজেলার ১৭ জন ইউপি চেয়ারম্যান, ২০৪ জন ইউপি সদস্য, মিঠাপুকুর যুবলীগ, মিঠাপুকুর স্বেচ্ছাসেবকলীগ, মিঠাপুকুর কৃষকলীগ, মিঠাপুকুর শ্রমিকলীগ ও মিঠাপুকুর মহিলা আওয়ামী লীগের নেতারা পূর্ণ সমর্থন দিয়েছেন।

এদিকে, মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকারও দলের মনোনয়নপ্রত্যাশী। তবে, তার বিরুদ্ধে মোজাম্মেল হক মিন্টু মিয়া ও তার সমর্থকদের অভিযোগ, জাকির হোসেনের এক মামা জাতীয় নির্বাচনে ধানের শীষের প্রার্থী ছিলেন। এতে তারও সমর্থন ছিল। তবে, এসব অভিযোগের বিষয়ে জাকির হোসেনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সারাবাংলা/এনএইচ

মোজাম্মেল হক মিন্টুকে উপজেলা চেয়ারম্যান চায় মিঠাপুকুর আ.লীগ
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন