বিজ্ঞাপন

পর্দার বাইরে নায়িকার প্রেমের গল্প

February 24, 2019 | 2:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নায়িকার প্রেমের গল্প দর্শকরা শুধু পর্দাতেই দেখতে পান। কিন্তু অন্যান্যদের মতো নায়িকার জীবনেও প্রেম আসতে পারে। তেমনটাই ঘটেছে চিত্রনায়িকা পরীমনির ক্ষেত্রে। বন্ধুত্ব থেকে প্রেম। সেই সম্পর্ক আরও এগিয়ে নিতে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তিনি। হয়ে গেছে বাগদান। কিন্তু সবার জানার ইচ্ছা নায়িকার প্রেমের গল্পটা কেমন? সেটাও কি রূপালি পর্দার মতোই? নাকি খুব সাধারন?

গল্পের শুরু ২০১৬ সালে। নায়িকা পরীমনি তখন সিনেমার কাজ নিয়ে প্রচন্ড ব্যস্ত। পাশাপাশি অংশ নিতে হয় বিভিন্ন টিভি অনুষ্ঠানে। সব মিলিয়ে কাজের শেষ নেই তার। ব্যস্ততার ধারাবাহিকতায় এক অনুষ্ঠানের শুটিংয়ে ক্যামেরার সামনে বসেছিলেন তিনি। তারিখটাও মনে রেখেছেন নায়িকা, ২০১৬ সালের জানুয়ারির ১১ তারিখ। প্রথম একসঙ্গে টিভি অনুষ্ঠানে অংশ নেন নায়িকা পরীমনি ও তার বর্তমান প্রেমিক। যদিও তখনও প্রেমিক হয়ে ওঠেনি ছেলেটি।

বিজ্ঞাপন

হয়ত তখনই ভালো লেগে গিয়েছিল একে অন্যকে। অনুষ্ঠান শেষ হয়ে গেলেও নিজেদের মধ্যে যোগাযোগ থেমে ছিল না। সেই অনুষ্ঠানের দশ দিন পরেই অর্থাৎ ২১ জানুয়ারি ২০১৬, তারিখে পরীমনি ও তার প্রেমিকের বন্ধু হয়ে পথচলা শুরু। তখনও প্রেমিক হয়ে ওঠেনি ছেলেটি।


আরও পড়ুন :  নতুন নায়ককে অমিতাভ বচ্চনের আশীর্বাদ


বন্ধুত্বের মতো মধুর সম্পর্ক আর কি হতে পারে? কিন্তু তারা নিশ্চয়ই বুঝতে পারছিলেন তাদের সম্পর্ক আরও মধুর হতে পারে, হতে পারে আরও বিশ্বস্ততার। আর সেই বোঝাবুঝির জন্য তাদের লেগেছে ছয় মাস। এই সময়ের মধ্যে তারা নির্ণয় করতে পেরেছেন দুজনের প্রতি দুজনার আকুতি শুধু বন্ধুত্বের নয়, আরও বেশি কিছুর। তাই তারা একে অপরকে তাদের অনুভূতির কথা জানান। ২০১৬ সালে ১২ জুলাই, পরীমনি আর সেই ছেলেটি একে অন্যকে জানান তাদের ভালোবাসার কথা। বন্ধু থেকে সেই ছেলেটি হয়ে ওঠে চিত্রনায়িকা পরীমনি প্রেমিক। তার নাম তামিম হাসান। পেশায় বিনোদন সাংবাদিক।

বিজ্ঞাপন

এরপর থেকে তাদের মধুর সময় কাটানোর শুরু। তবে তাদের সেই প্রেমের খবর প্রকাশ্যে আসেনি কখনোই। এভাবেই আড়ালের প্রেম চলে বেশ কিছু দিন।

দিনে দিনে তাদের সম্পর্কের বয়স বাড়ে। যুগলের চিন্তাতেও আসে নতুন কিছু। ভালোবাসার মানুষ হয়ে দুই বছর কাটানোর পর পরীর কাছে প্রশ্ন করেন তামিম। এই প্রশ্ন কোনো সাধারণ প্রশ্ন না। প্রশ্নটি ছিল এমন, ‘আমি তোমাকে ভালোবাসি, তুমি কি আমাকে বিয়ে করবে?’ সময়টি ছিল ২০১৮ সালের ১২ জুলাই।

হতাশ করেননি পরীমনি। তামিমকে সেই দিনেই জানিয়েছেন ‘হ্যাঁ’। বিয়েতে রাজি হয়ে যান নায়িকা।

বিজ্ঞাপন

তারই ফল পাওয়া গেল ২০১৯ সালে। বিশ্ব ভালোবাসা দিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিতে আংটি বদল করে ফেলললেন পরীমনি ও তামিম। দুই পরিবারের উপস্থিতিতে, আনন্দ-আয়োজনের মধ্যদিয়ে আংটি বদল করেন চিত্রনায়িকা পরীমনি ও তামিম হাসান। হয়তো খুব দ্রুতই সেরে নেবেন বিয়ের আনুষ্ঠানিকতাও।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  ‘শ্রী’হীন বলিউডের এক বছর!


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন