বিজ্ঞাপন

ডি মারিয়ার জোড়া গোল, ফরাসি কাপের সেমিতে পিএসজি

February 27, 2019 | 5:27 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ফরাসি কাপের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) শেষ আটে অ্যাঞ্জেল ডি মারিয়ার জোড়া গোলে ক্লাব দিজোঁকে ৩-০ গোলে হারিয়ে শেষ চারে উঠেছে থমাস তুখেলের শিষ্যরা।

ঘরের মাঠে এই ম্যাচে চোটে পড়া দুই তারকা নেইমার ও কাভানিকে ছাড়াই দল সাজাতে হয়েছিল পিএসজিকে। এছাড়াও বেঞ্চে বসে কাটিয়েছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপেও। তবে ডি মারিয়ার জোড়া গোল ছাড়াও থমাস মুনিয়েরের এক গোলে ভালোভাবেই জয় তুলে নিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

ম্যাচের শুরু থেকেই আক্রমণ চালাতে থাকে পিএসজি। তাতে ম্যাচের ৮ মিনিটেই দলকে এগিয়ে নেন ডি-মারিয়া। মধ্যমাঠ থেকে ড্রাক্সলারের লম্বা পাসে বল পান আর্জেন্টাইন এই মিডফিল্ডার। তাতেই ডি-বক্সের বাইরে থেকে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান তিনি (১-০)।

এরপর ম্যাচের ২৮ মিনিটে আবারো জালে বল জড়ান ডি মারিয়া। এ নিয়ে চলতি মৌসুমে ৯ গোল করলেন এই আর্জেন্টাইন। এই গোলেই ২-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিজ্ঞাপন

বিরতি থেকে ফিরেও ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে রাখে ফরাসি চ্যাম্পিয়নরা। তাতে ম্যাচের ৭৬ মিনিটে ব্যবধান আরো বাড়ান বেলজিয়ান ডিফেন্ডার থমাস মুনিয়ের।

ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ায় ৩-০ গোলের জয় তুলে আসরের সেমি নিশ্চিত করে উচ্ছ্বাসে মেতে ওঠে তুখেলের দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন