রবিবার ১৯ জানুয়ারি, ২০২০ ইং

করণ-এ ফিরলেন কারিনা

ফেব্রুয়ারি ২৭, ২০১৯ | ১২:৪১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বর্তমান সময়ের অনেক জনপ্রিয় তারকার বলিউড অভিষেক হয়েছে করণ জোহরের হাত ধরে। শুধু পরিচালক হিসেবে নন, প্রযোজক হিসেবেও অনেককে বলিউডের রাস্তা চিনিয়েছেন করণ। করণ জোহর তাই বলিউডে ‘ব্রেক মাস্টার’ হিসেবে খ্যাত।

কারিনা কাপুরের অভিষেক করণের হাত ধরে না হলেও করণের অনেক জনপ্রিয় ছবির অভিনেত্রী তিনি। তবে মাঝে পড়েছিল প্রায় এক দশকের বিরতি। গেলো দশ বছরেরও বেশি সময় করণের কোনও ছবিতে কারিনার কাজ করা হয়নি। অবশেষে সেই বিরতি ভাঙতে চলেছে। করণের পরিচালনায় ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন কারিনা।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  শাকিব খানের নায়িকা আসলে কে?


ছবির নাম ‘তখত’। যদিও ছবির বিস্তারিত এখনও জানা যায়নি। তবে যেটুকু প্রকাশ পেয়েছে তাতে বোঝা যাচ্ছে ছবিটি মুঘল আমলের প্রেক্ষাপটে তৈরি। অর্থাৎ পিরিয়ড ছবি। কারিনা কাপুর সম্প্রতি ছবিটি নিয়ে সংবাদমাধ্যমে বলেছেন, ‘ছবিটি অন্যসব পিরিয়ড ছবির চেয়ে আলাদা হবে। আমি নিজে এ রকম ছবি দেখিওনি, করিওনি।’

ছবিতে নিজের চরিত্রকে যথাযথ করতে বর্তমানে ভাষার প্রক্ষিন নিচ্ছেন কারিনা। করিনার কথায়, ‘আমার চরিত্রটির একটা সামাজিক ভূমিকাও আছে। খুবই জোরালো চরিত্র। করণের  সঙ্গে এর আগে ‘কাভি খুশি কাভি গম’-এ পুয়ের চরিত্রের জন্য দর্শক আমাকে মনে রেখেছেন। এবার ‘তখত’-এর জন্যও মনে রাখবেন আশাকরি।’

এই মুহুর্তেও অবশ্য করণের ছবি করছেন কারিনা। ছবির নাম ‘গুড নিউজ়’। তবে পরিচালনা না, ছবিটি প্রযোজনা করছেন করণ। ছবিতে কারিনার সঙ্গে আছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদভানি।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  নজরুলের গানের সংগীতায়োজন করছেন অর্ণব


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন