বিজ্ঞাপন

দ্বিতীয় দফায় ৬৬ হলে মুক্তি পাচ্ছে ‘প্রেম আমার-২’

February 28, 2019 | 12:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢালিউডে বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়িকাদের একজন পূজা চেরী। শিশুশিল্পী হিসেবে শুরু করেছিলেন রূপালী মঞ্চের পথচলা। সময়ের কানাগলি পেরিয়ে আজ তিনি শিশুশিল্পী থেকে বনে গেছেন নায়িকা। ইতিমধ্যেই অভিনয় করেছেন তিনটি ছবিতে।

শুক্রবার (১ মার্চ) বাংলাদেশে মুক্তি পাচ্ছে পূজা অভিনীত চতুর্থ ছবি ‘প্রেম আমার–২’। ছবির সহ– প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া থেকে পাওয়া তথ্যমতে, দেশের ৬৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। যদিও এর আগে গেলো সপ্তাহে নামমাত্র একটি হলে ছবিটি মুক্তি দেয়া হয়েছিল।


আরও পড়ুন :  বিরতির পর একসঙ্গে ফিরছেন নওয়াজউদ্দিন ও রাধিকা


যৌথ প্রযোজনার এই ছবিটিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন টালিগঞ্জের আদৃত। এর আগে ‘নুরজাহান’ ছবিতেও তারা দুজন অভিনয় করেছিলেন। সে হিসেবে এই জুটির দ্বিতীয় ছবি এটি।

বিজ্ঞাপন

বিদুলা ভট্টাচার্য্য পরিচালিত ছবিটি ২০০৯ সালে পশ্চিমবঙ্গের সুপারহিট ছবি ‘প্রেম আমার’ এর দ্বিতীয় কিস্তি। প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী, আর অভিনয় করেছিলেন সোহম ও পায়েল সরকার। সিক্যুয়াল ছবিতে পরিচালক ও অভিনয়শিল্পী বদলে গেলেও রাজ চক্রবর্তী সিক্যুয়ালে সহ– প্রযোজক হিসেবে আছেন।

‘প্রেম আমারা-২’ এর দ্বিতীয় দফায় মুক্তি উপলেক্ষ্য বুধবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে এসে ছবির বিভিন্ন দিক নিয়ে কথা বলেন ছবিটির নায়িকা পূজা চেরী। সেখানে ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, ‘প্রথম যখন ছবিতে শুটিং করছিলাম তখন তেমন কিছু ভাবিনি। তারপর যখন ডাবিং, পোস্টার শুটের সময় পরিচালক থেকে শুরু করে ইউনিটের সবাই প্রশংসা করছিলেন তখন বুঝতে পারি ভালো কিছু হয়েছে। সেকারণে এই ছবি নিয়ে আমার প্রত্যাশা এখন আকাশচুম্বী।’

বিজ্ঞাপন

এদিকে গত ৮ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল ‘প্রেম আমার– ২’। তবে ছবিটি প্রথম কিস্তির মতো সফলতা পায়নি। গড়পড়তা ব্যবসা করেছে। বাংলাদেশে পূজা কেমন দর্শক টানতে পারে সেটাই এখন দেখার বিষয়। ছবিতে আরও অভিনয় করেছেন সৌরভ দাস, সুভদ্রা চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, গুলশান আরা চম্পা, নাদের চৌধুরী।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  শুরু হচ্ছে আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব-২০১৯


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন