বিজ্ঞাপন

বাবা-মেয়ে একসঙ্গে এক ছবিতে

February 28, 2019 | 4:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউড এখন ভরে গেছে স্টার কিডে। জনপ্রিয় মা অথবা বাবা’র পর জনপ্রিয় হয়ে উঠছেন তাদের সন্তানেরাও। তবে তাদের এক ছবিতে অভিনয় করতে দেখা গেছে কমই। একেবারে দেখা যাচ্ছে না, তাও কিন্তু নয়। হালে রণবীর কাপুর– ঋষি কাপুর, সোনম কাপুর– অনিল কাপুরকে একসঙ্গে এক ছবিতে অভিনয় করতে দেখা গেছে। শোনা যাচ্ছিল, সাইফ আলী খান ও সারা আলী খানকেও নাকি এক ছবিতে দেখা যাবে। তবে তা এখনও ঘটেনি।


আরও পড়ুন :  সারাবাংলা’য় আড্ডা’র অতিথি তৌকীর আহমেদ


বাবা– মেয়ে অভিনয় করবেন এক ছবিতে, এমন তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরেকটি নাম। তারা হলেন জনি লিভার ও তার মেয়ে জেমি লিভার। জনি লিভার বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা। এখন তাকে সিনেমায় কম দেখা গেলেও তার নাম শুনলেই হাসির আবেদন তৈরি হয় দর্শকদের মধ্যে।

জনিপ্রয় এই অভিনেতা এবং মেয়ে জেমি লিভার এবার একসঙ্গে অভিনয় করবেন ‘হাউজফুল ৪’ ছবিতে। ‘হাউজফুল’ ছবিটিও জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। কমেডি ঘরানার এই ছবিটি এরই মধ্যে তিনটি কিস্তি পার করেছে জনপ্রিয়তার সঙ্গে, বক্স অফিসেও ভালো ব্যবসা দিয়েছে ছবিটি।

বিজ্ঞাপন

জনি ও জেমির সঙ্গে ছবিতে আরও অভিনয় করবেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, ক্রিতি শ্যাননসহ অনেকে। ছবিতে জনি লিভারের চরিত্রে বরাবরের মতো থাকবে কৌতুক ও হাসির খোরাক। অন্যদিকে মেয়ে জেমি লিভার সেই কৌতুক ও হাসির খোরাককে বাড়িয়ে দেবে আরও বহুগুনে। তাদের চরিত্র নিয়ে তেমনটি জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

সারাবাংলা/পিএ /আরএসও


আরও পড়ুন :

.   দ্বিতীয় দফায় ৬৬ হলে মুক্তি পাচ্ছে ‘প্রেম আমার-২’

.   বিরতির পর একসঙ্গে ফিরছেন নওয়াজউদ্দিন ও রাধিকা


বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন