বিজ্ঞাপন

জয়ের রথে শেখ রাসেল ও কিংস

February 28, 2019 | 8:52 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ দুই ভেন্যুতে দুই ম্যাচ। একদিকে বসুন্ধরা কিংস তার অপরাজিত থাকার রেকর্ড সামনে রেখে মাঠে অন্যদিকে এ মৌসুমে দুর্দান্ত ফুটবল উপহার দেয়া শেখ রাসেল। দুই ভেন্যুতেই একই অনুমেয় রেজাল্ট উপহার দিলো দুই জায়ান্টই। জয় নিয়েই মাঠ ছেড়েছে তারা।

বিজ্ঞাপন

এবং কি একই ফল ২-০ ব্যবধানে হারিয়েছে দুই দলই। একই সময়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কিংসরা হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে এবং সিলেটের মাটিতে ঘরের মাঠে নোফেল স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

দুই ভেন্যুতে বড় দুটি দলই তিন পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তলানির দল ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে বিপিএলে অপরাজিত থাকার রেকর্ডে আছে বসুন্ধরা কিংস। ৩৪ মিনিটে কর্নার থেকে সিক্স ইয়ার্ডের জটলা থেকে গোল করে কিংসকে লিড এনে দেন বখতিয়ার দুশবেকভ। ম্যাচের শেষ দিকে মার্কোস ভিনিসিয়াসের পাস থেকে জোরালো শটে বল জালে জাড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন বিশ্বকাপা ড্যানিয়েল কলিনদ্রেস।

বিজ্ঞাপন

এর মধ্য দিয়ে তিন পয়েন্ট নিশ্চিত কিংসের। সঙ্গে আট ম্যাচে সাত জয় ও একটি ড্রয়ে এখনও অপরাজিত অস্কার ব্রুজনের শিষ্যরা।

ঠিক দেশের অন্য প্রান্ত সিলেটে শেখ রাসেলও হোম ভেন্যুতে জয় নিয়ে মাঠ ছেড়েছে নোফেলকে হারিয়ে।

ম্যাচের ২৫ মিনিট আজিজবের পাস ডি বক্সের সামনে থাকা আলেক্স রাফায়েলের কাছে। ডি বক্সে ঢুকে বাঁ প্রান্তে গতির পাসে পা লাগিয়ে বল জালে পাঠান রাফায়েল ওদোইন। লিড নেয় শেখ রাসেল।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে শেখ রাসেলের দুর্দান্ত গোলে ব্যবধান দ্বিগুণ। যেন ত্রয়ীর সমন্বয়ে অসাধারণ গোল দেখলো দর্শকরা। খালেকুজ্জামান-বিপলু আর আজিজবের মধ্যে পাস সমন্বয়ে দুর্দান্ত একটি গোলের উত্থান। মাঝমাঠে বল পেলো বিপলু। এগিয়ে গিয়ে বল পাঠিয়ে দেন খালেজ্জামানের কাছে।

সেখান থেকে ডি বক্সের সামনে বিপলুর কাছে চিপ পাস। ডিফেন্ডারকে বোকা বানিয়ে বিপলুর পাস। একেবারে ওতপেঁতে থাকা আজিজব গোলরক্ষকের সামনে। ঠাণ্ডা মাথায় গোলবারের ডান প্রান্ত দিয়ে মাটি কাঁপানো শটে বল জালে। ব্যবধান ২-০ করে ফেলে শেখ রাসেল।

জয়ে ফিরলো শেখ রাসেল। সঙ্গে তিন পয়েন্ট নিশ্চিত করে পয়েন্ট টেবিলের তিনে এসেছে শেখ রাসেল। এক ম্যাচ বেশি খেলে দুইয়ে ঢাকা আবাহনী। ২২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে কিংস। আর নোফেল নয় আর ব্রাদার্স ইউনিয়ন একেবারে তলানিতে।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন