সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পশ্চিমবঙ্গে মুক্তি পেলো মিমের ‘থাই কারি’

মার্চ ১, ২০১৯ | ১:৪৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে কমেডি ঘরানার ছবি ‘থাই কারি’। যদিও পশ্চিমবঙ্গে ছবি মুক্তির খবরে এপার বাংলায় উচ্ছ্বাসের কিছু নেই। তবে এই ছবির ওপর আলাদা নজর রয়েছে। কারণ ছবির অন্যতম কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

আজ শুক্রবার (১ মার্চ) পশ্চিমবঙ্গের ৩৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘থাই কারি’। অঙ্কিত অনিন্দ্য পরিচালিত ছবিতে মিম জুটি বেঁধেছেন সোহমের সঙ্গে। এছাড়া এই ছবিতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায়, হিরণ চ্যাটার্জী, রেচেল হোয়াইট, তৃণা সাহাসহ আরও অনেকে।

এদিকে ছবি মুক্তির আগে কলকাতায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। মিম ছাড়া ছবির অন্যান্য অভিনয়শিল্পীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। এমনকি প্রচারণায় দেখা মেলেনি মিমের। কিন্তু কেনো? মিম জানান, ‘আমার পাসপোর্ট রয়েছে আমেরিকান অ্যাম্বাসিতে। সেখান থেকে পাসপোর্ট নিয়ে ইন্ডিয়ান অ্যাম্বাসিতে দিয়ে ভিসা পেতে ছবি মুক্তি পেয়ে যাবে। সেজন্য আর যাওয়া হয়নি।’

বিজ্ঞাপন

ছবি মুক্তির সময় কলকাতায় না যেতে পারলেও ছবিটি দেখতে মানুষ প্রেক্ষাগৃহে আসবেন বলে মনে করেন তিনি। তার মতে, এটি সিরিয়াস কোন ছবি নয়। সাধারণ কমেডি ঘরানার ছবি। যা দেখে মানুষ বিনোদিত হবে।

সংবাদ সম্মেলনে ছবির পরিচালক বলেন, ‘খাদ্য রসিকদের কাছে “থাই কারি” অত্যন্ত প্রিয় একটি পদ। টক, ঝাল, মিষ্টি- সব ধরনের স্বাদ যেমন খাবারটিতে রয়েছে, তেমনি এই ছবিতেও এর সব আছে। যা আপামর সবার ভালো লাগবে।’

এদিকে মিম অভিনীত ‘সাপলুডু’ ছবির টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। আগামী এপ্রিলে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন