বিজ্ঞাপন

‘স্বপ্নবাজি’ রায়হান রাফির তৃতীয় ছবি

March 2, 2019 | 2:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রথম দুই ছবির সফলতার পর তৃতীয় ছবি নির্মাণ করতে যাচ্ছেন রায়হান রাফি। শুক্রবার (১ মার্চ) এক ফেসবুক স্ট্যাটাসে তৃতীয় ছবি নির্মাণের তথ্য জানিয়েছিলেন। বলেছিলেন, একদিন পরে এ বিষয়ে বিস্তারিত জানাবেন।

রায়হান রাফি কথা রেখেছেন। নিজের ফেসবুকে নতুন ছবির পোস্টার প্রকাশ করেছেন। ছবির নাম ‘স্বপ্নবাজি’। ছবিটি প্রযোজনা করবেন পিয়াল হোসাইন। পিয়াল হোসাইন একজন ফ্যাশন ডিজাইনার। বর্তমানে স্থায়ীভাবে আমেরিকায় বসবাস করছেন।


আরও পড়ুন :  কারিনাকে নিয়ে ফিসফাস


পিয়াল জানান, ‘ফ্যাশন দুনিয়ার নানা দিক নিয়ে নির্মিত হবে ছবি “স্বপ্নবাজি”। ছেলে–মেয়েরা একবুক স্বপ্ন নিয়ে ফ্যাশন দুনিয়ায় প্রতিষ্ঠিত হতে আসে। কিন্তু এই জগতে প্রতি পদক্ষেপে তাদের নানা রকমের অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়। আমি নিজেওে যেহেতু ফ্যাশন ওয়ার্ল্ডের সঙ্গে জড়িত তাই খুব কাছ থেকে সেসব দেখেছি। আর সেজন্যই এমন একটি বিষয় নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছি।’

বিজ্ঞাপন

আগে শোনা গিয়েছিল রাফি জাজ মাল্টিমিডিয়া ও শাকিব খানের একটি করে ছবি পরিচালনা করবেন। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঋণ খেলাপির অভিযোগে পলাতক থাকায় আপাতত জাজের ছবি করা হচ্ছে না। অন্যদিকে শাকিব খান নিজের প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির কাজ শুরু করে দিয়েছেন। তার ছবিও পরিচালনা করার সম্ভাবনা নেই আপাতত।

রায়হান রাফির প্রথম দুই ছবি ‘পোড়ামন–২’ ও ‘দহন’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। ‘স্বপ্নবাজি’তে তারা থাকছেন কিনা তা এখনো নিশ্চিত না।

‘স্বপ্নবাজি’ ছবির চিত্রনাট্য লিখেছেন শাহাজাহান সৌরভ। এ বছরই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক। দ্য অভি কথাচিত্র রয়েছে ছবির পরিবেশনার দায়িত্বে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   প্রাক্তন স্বামীর মৃত্যুতে আবেগি অপর্ণা সেন

.   দ্বিতীয় সপ্তাহে জয়া ১২, শুভ ৯

.   এবার এসিডদগ্ধ নারীর চরিত্রে দীপিকা

.   রাফির তৃতীয় সিনেমার পোস্টার আসছে

.   ‘পাসওয়ার্ড’ ছবির প্রথম দিনে শাকিবের সঙ্গী ইমন


আরও দেখুন:

‘জীবনানন্দ দাসকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না’ : তৌকীর আহমেদ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন