বিজ্ঞাপন

নারায়ণগঞ্জের মাদক-দুর্নীতির বিরুদ্ধে শামীম ওসমানের যুদ্ধ ঘোষণা

March 2, 2019 | 9:40 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মাদক, সন্ত্রাস, ঘুষ, চাঁদাবাজি, দুর্নীতি, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধের ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। শনিবার (২ মার্চ) বিকেলে শহরের দুই নম্বর রেল গেট এলাকায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু সড়কে অনুষ্ঠিত জনসভায় সভাপতির বক্তব্যে এ ঘোষণা দেন তিনি।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।

জনসভায় শামীম ওসমান জানান, দলীয় নেতা-কর্মী, পুলিশ প্রশাসন ও সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে নিয়ে তিনি নারায়ণগঞ্জের এসব অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে গণসচেতনা সৃষ্টি করবেন।

বিজ্ঞাপন

নেতা-কর্মীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে শামীম ওসমান বলেন, ‘দলের ব্যানারে থেকে যদি কেউ মাদক ও সন্ত্রাসের সাথে জড়িত থেকে দলের বদনাম করে তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না। দিনের বেলায় বিএনপি, আর রাতের অন্ধকারে জামাতের সাথে আঁতাত করে এমন রাজনীতি আমি করি না।’

এর আগে দুপুর থেকেই বিভিন্ন এলাকা থেকে ব্যানার, ফেস্টুন হাতে মানব পতাকা মিছিল ও শোভাযাত্রা নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা জনসভায় এসে যোগ দেন।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ন-সাধারণ সম্পাদক শাহ্ নিজাম ও সহ-সভাপতি চন্দন শীলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতুবৃন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন