বিজ্ঞাপন

ইতালিতে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উদযাপন

March 3, 2019 | 5:11 am

।। ইতালি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের প্রতিষ্ঠার ৫০তম বার্ষিকী পালন করলো দলটির ইতালি শাখা। আনন্দ ও উৎসবমুখর পরিবেশে কেক কেটে দলের প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী পালন করে মহিলা আওয়ামী লীগের ইতালি শাখা।

ইতালির রাজধানী রোমে অনুষ্ঠিত এই সুবর্ণজয়ন্তী পালন উপলক্ষে প্রধান অতিথি ছিলেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত বলেন। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। বাংলাদেশ গড়তে ও এগিয়ে নেওয়া জন্যে এই সংগঠনের অবদান অপরিসীম।

বিজ্ঞাপন

ইতালি মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আকতার রোজি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক নয়না আহম্মেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতা কে এম লোকমান হোসেন, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, আফতাব আহমেদ ও লুৎফুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা ভবিষ্যতে ইতালিতে আরও সুসংগঠিত হয়ে মহিলা আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় ইতালি মহিলা আওয়ামী লীগ ও ইতালি আওয়ামী লীগ সহ স্বেচ্ছাসেবক লীগ, রোম মহানগর যুবলীগ, শ্রমিক লীগ এবং আওয়ামী বি‌ভিন্ন অঙ্গ-সহ‌যো‌গি সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন