সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আমি সুপারস্টার তত্ত্বে বিশ্বাস করি না: পূজা চেরি

মার্চ ৩, ২০১৯ | ৩:৪৮ অপরাহ্ণ

।। রেজওয়ান সিদ্দিকী অর্ণ, স্টাফ করেসপন্ডেন্ট ।।


বিজ্ঞাপন

ঢালিউডে পূজা চেরি এখন বহুল চর্চিত একটি নাম। নায়িকা হিসেবে আবির্ভূত হওয়ার পর তার প্রতিটি চলচ্চিত্র আলোচিত হয়েছে। প্রশংসিত হয়েছে  তার অভিনয়। সেই প্রশংসার সূত্র ধরেই তিনি চুক্তিবদ্ধ হচ্ছেন একের পর এক চলচ্চিত্রে।শুক্রবার (১ মার্চ) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পূজা অভিনীত ‘প্রেম আমার–২’। এতে তিনি জুটি বেঁধেছেন টালিগঞ্জের আদৃতের সঙ্গে। এর আগে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে ছবিটি। 

‘প্রেম আমার–২’ পূজা চেরির নায়িকা হিসেবে চতুর্থ ছবি। ছবিটি মুক্তির পর পূজা দেশের প্রেক্ষাগৃহগুলোতে ঘুরছেন। অংশগ্রহণ করছেন টেলিভিশন অনুষ্ঠানে। এর ফাঁকেই পূজা কথা বলেন সারাবাংলার সঙ্গে। কথায় কথায় তিনি মুক্তিপ্রাপ্ত ছবি, নিজের ক্যারিয়ারসহ ব্যক্তিগত বিষয় নিয়ে মনের আগল খুলেছেন।


‘প্রেম আমার–২’ মুক্তি পেলো। এখন পর্যন্ত কেমন সাড়া মিলছে?
এই প্রশ্নের উত্তরটা জানতে আমি শুক্রবার (১ মার্চ) সিনেমা হলে গিয়েছিলাম। বলাকা আর শ্যামলী সিনেমা হলে মোটামুটি লোক ছিল। দুপুরের শো ছিল বলে তুলনামুলক কম লোক দেখতে এসেছিলেন। বিকালের শোতে যখন চিত্রামহল ও মধুমিতায় গেলাম তখন হাউজফুল ছিল। তিলধারণের জায়গা ছিল না।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  যৌন হেনস্তার অভিজ্ঞতা নিয়ে তনুশ্রী’র ছবি


সিনেমা মুক্তির সময় পূজা কোনো মানসিক চাপে থাকে কি?
মানসিক চাপে থাকি না। কিন্তু বেশ চিন্তা হয়। আমার আমি থেকে বের হয়ে এসে যে চরিত্রে অভিনয় করেছি সেটা মানুষ গ্রহণ করবে কিনা সেটা ভাবি! তবে আমার চিন্তা কিছুটা প্রশমন হয় যখন পরিচালক, সহশিল্পীরা প্রশংসা করেন। অভয় দেন।

জাজের এই ছবিটি মুক্তির বেলায় কোনো প্রাণ খুঁজে পেলাম না। কারণ কি হতে পারে বলে মনে করেন ?
প্রাণ খুঁজে না পাওয়াটা নেতিবাচকভাবে নেয়া ঠিক হবে না। আমার পরীক্ষা ছিল। প্রচারণায় সেভাবে অংশগ্রহণ করতে পারিনি। পরীক্ষার ফাঁকে ফাঁকে যতটুকু সময় পেয়েছি প্রচারণা করেছি। যদিও প্রচারণা করা ছাড়াই সবাই জেনে গিয়েছিলেন আমার ছবির কথা। সুতরাং বলব, প্রচারণায় প্রাণ না থাকলেও ছবি কিন্তু প্রাণবন্ত।

নায়িকা ক্যারিয়ারে সিয়াম ও আদৃতের সঙ্গে জুটি হয়ে কাজ করেছেন। দুজনের মধ্যে পূজা সবচেয়ে বেশি কার সঙ্গে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন?
আমি একজন ভালো অভিনেত্রী হতে চাই। আর ভালো অভিনেত্রী হতে হলে সব অভিনেতার সঙ্গে অভিনয় করার সক্ষমতা থাকতে হয়। একজন পেশাদার অভিনেত্রী হিসেবে আমি সিয়াম ও আদৃত–দুজনের সঙ্গে অভিনয় করে স্বাচ্ছন্দ্যবোধ করি। তারা দুজনেই আমার ভালো বন্ধু। তাদের সঙ্গে আমার অভিনয়ের অভিজ্ঞতা দারুণ।

অনেকের ধারণা আপনি বাংলা চলচ্চিত্রের ‘ফিউচার সুপারস্টার’। এই ধারণার প্রেক্ষিতে নিজেকে কিভাবে মূল্যায়ন করবেন?
আগেই বলেছি, আমি ভালো অভিনেত্রী হতে চাই। সেই চেষ্টাই করে যাচ্ছি। এটা আমি কখনোই বলব না যে, ফিউচার সুপারস্টার হবো। আসলে আমি সুপারস্টার তত্ত্বে বিশ্বাসি নই। ভালো ভালো কাজ দিয়ে সবার মাঝে বেঁচে থাকতে চাই। দেখা যাক সামনে কতোদূর যেতে পারি!

পড়াশোনা করছেন, আবার অভিনয়– দুটো সামলাচ্ছেন কিভাবে?
আমি ছোটবেলা থেকে অভিনয় করছি। মায়ের কারণে সেই ছোটবেলা থেকে এখন পর্যন্ত অভিনয়ের পাশাপাশি পড়াশোনা করতে পারছি। যখন যেখানে শুটিংয়ে যাই সেখানে বই নিয়ে যাওয়ার চেষ্টা করি।  স্পটে শুটিং বিরতিতে পড়াশোন করি।

ছাত্রী হিসেবে পূজা চেরি কেমন?
পূজা চেরি সবসময় ক্লাসে ভালো ফলাফল করে উত্তীর্ণ হয়ে এসেছে। কেমন ছাত্রী সেটা পূজা বলবে না। আমার এই কথা থেকে বুঝে নিতে হবে।

শেষ প্রশ্ন, পূজা কি সিঙ্গেল?
একদম। এটা নিয়ে কোন সন্দেহ নেই। এদিক ওদিক যতোই কানাঘুষা হোক আমি সিঙ্গেল। সামনে মিঙ্গেল হবো কিনা সেটা সময়ই বলে দেবে!

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম


আরও পড়ুন :

.   বাবার গান নিয়ে ছেলের উদ্যোগ

.   এবার তেলেগু রোমান্টিক ছবিতে বাংলাদেশের মেঘলা মুক্তা

.   সারা’র নিন্দায় মুখর বলিউড

.   দারুণ সাড়া পাচ্ছে জয় বাংলা কনসার্ট

.   সুস্থ হয়েছেন ইরফান খান?

.   হৃত্বিক রোশনে মুগ্ধ তামান্না ভাটিয়া


আরও দেখুন :

‘জীবনানন্দ দাসকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না’ : তৌকীর আহমেদ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন