শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

জাতীয় জিমন্যাস্টিকসে বিকেএসপি ও আনসার সেরা

মার্চ ৩, ২০১৯ | ৭:২৮ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে অনুষ্ঠিত চার দিনব্যাপী জাতীয় জিমন্যাস্টিকস প্রতিযোগিতা-২০১৯ শেষ হয়েছে। এবার আয়োজিত ৩৬তম জাতীয় সিনিয়র পুরুষ ও মহিলা জিমন্যাস্টিকস প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ২১৯ দশমিক ৯০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।

রানার আপ বিকেএসপির অর্জন ২১০ দশমিক ৫৫ পয়েন্ট। মহিলা বিভাগে ১৪৪ দশমিক ৭৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। আর আনসার ১৩০ দশমিক ২০ পয়েন্ট পেয়ে হয়েছে রানার আপ। সিনিয়র বিভাগে ব্যক্তিগত সেরা খেলোয়াড় হয়েছেন আনসার দলের সাদ্দাম হোসেন এবং বিকেএসপির নূর আক্তার বানু।

২১তম জুনিয়র বালকদের বিভাগে ২২৭ দশমিক ৭২৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। আর ২০৭ দশমিক ৪০ পয়েন্টে পেয়ে রানার আপ হয়েছে কোয়ান্টাম ফাউন্ডেশন। এছাড়া বালিকা বিভাগে ১১৫ দশমিক ৬০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। আর ৭৯ দশমিক ৩০ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে কোয়ান্টাম ফাউন্ডেশন।

বিজ্ঞাপন

জিমন্যাস্টিকস

জুনিয়র বিভাগে বালক ও বালিকা উভয় বিভাগে ব্যক্তিগত সেরা খেলোয়াড় হয়েছেন বিকেএসপির সাজিদ হক ও মিফতাহুল জান্নাত ইয়ামা। আর ৪র্থ বয়সভিত্তিক প্রতিযোগিতায় বালক ১০ হতে ১৩ বছর বয়সী গ্রুপে প্যারালাল বারস ও ফ্লোর ইভেন্টে স্বর্ণ পেয়েছে কোয়ান্টাম ফাউন্ডেশন। ৯ হতে ১২ বছর বয়সী বালিকা গ্রুপে ভল্টিং টেবিল ও ফ্লোর ইভেন্টে স্বর্ণ জয় করে বিকেএসপি।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: ওমর ফারুক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি শেখ বশির আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: আহমেদুর রহমান বাবলু, আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হান উদ্দিন ফকির, বিকেএসপি ও ফেডারেশনের কর্মকর্তারা।

সারাবাংলা/এমআরপি

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন