বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সর্ব ইউরোপিয়ান আ. লীগের দোয়া কামনা ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য

মার্চ ৪, ২০১৯ | ৬:০৫ পূর্বাহ্ণ

।। ইতালি করেসপন্ডেন্ট ।।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতার জন্য দোয়া কামনা করেছে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতারা।

রোববার (৩ মার্চ) দলের অসুস্থ সাধারণ সম্পাদকের অসুস্থতার খবর পেয়ে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মজিবুর রহমান বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে যান।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনায় ইউরোপের বিভিন্ন দেশের মসজিদগুলোতে বিশেষ দোয়া আয়োজন করার জন্য নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, রোববার ( ৩ মার্চ ) সকাল সাড়ে ৭টার দিকে শ্বাস-প্রশ্বাসে সমস্যার কারণে বিএসএমএমইউয়ে ভর্তি করা হয় ওবায়দুল কাদেরকে। সেখানে প্রাথমিক ওষুধপত্র দেওয়ার পর তার এনজিওগ্রাম করা হয়। তাতে তার হৃদযন্ত্রের রক্তনালীতে তিনটি ব্লক চিহ্নিত হয়।

রোববার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য কনক কান্তি বড়ুয়া জানান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা সকাল ও দুপুরের চেয়ে উন্নত হয়েছে। তার শারীরিক অবস্থা উন্নতির ধারা অব্যাহত আছে। যে কারণে আপাতত তাকে সিঙ্গাপুরে পাঠানো হচ্ছে না।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন