বিজ্ঞাপন

ফুটপাত দখলদারদের উচ্ছেদ করা হবে: আতিকুল

March 5, 2019 | 5:45 pm

।। লোকাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সাভার: খুব শিগগিরই ঢাকা উত্তর সিটি করপোরেশনের ফুটপাত অবৈধ দখলদারমুক্ত করা হবে বলে জানিয়েছেন নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম।

মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় তিনি একথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, ঢাকায় প্রধান সমস্যা হচ্ছে যানজট। তাই আমি ঢাকাকে যানজটমুক্ত করে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলব। উত্তরে যেসব খেলার মাঠ দখল হয়ে আছে সেই মাঠগুলো খুব শীঘ্রই উচ্ছেদ করে উদ্ধার করা হবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, সবাইকে নিয়ে আমি নতুন ঢাকা গড়বো যেন ঢাকা উত্তরে কোন সন্ত্রাস বা চাঁদাবাজি না থাকে। ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে হলে সবাইকে এগিয়ে আসতে হবে। তাই সবার সাহায্য আমার একান্ত দরকার।

এছাড়া ঢাকাকে মাদকমুক্ত ও মশামুক্ত করা হবে বলে জানিয়ে আতিকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।

মেয়র আতিকুল সাভারের আশুলিয়ার বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমে তার মালিকানাধীন রোজ ড্রেসেস লিমিটেড গার্মেন্টস-এর বার্ষিক বনভোজনে যোগ দিয়ে এসব মন্তব্য করেন। বনভোজনে ওই পোশাক কারখানার প্রায় ছয় হাজার শ্রমিক অংশগ্রহণ করে।

বিজ্ঞাপন

মেয়রের সঙ্গে এসময় উপস্থিত ছিলেন রোড ড্রেসেস গার্মেন্টস এর জেনারেল ম্যানেজার সাধন কুমার দে। কনকর্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার কামাল, নির্বাহী পরিচালক কনকর্ড ইন্টারটেনমেন্ট কোম্পানি লিমিটেডের অনুপ কুমার সরকার, এজিএম উজ্জল বসাকসহ আরও অনেকে।

সারাবাংলা/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন