বিজ্ঞাপন

ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য: ভোলাতে ঝাড়ু মিছিল

March 5, 2019 | 10:24 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ভোলা: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে জেলা সদর বিএনপির সভাপতি আসিফ আলতাফ। এই অভিযোগে ভোলায় ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার ( ৫ মার্চ ) সকাল ১১টার দিকে ভোলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে কালিনাথ রায়ের বাজার মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সমাবেশে বক্তারা হাসপাতালে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরকে নিয়ে সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এবং মন্তব্যকারী সদর উপজেলা বিএনপির সভাপতিকে ভোলাতে অবাঞ্চিত ঘোষণা করে।

বিক্ষোভ সমাবেশে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা অংশগ্রহন করে। এই সময়ে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা এই মন্তব্যের নিন্দা জানান।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যেন আবদুল মমিন টূলু। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ জহিরুল ইসলাম নকিব, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব সহ অন্যান্য নেতারা।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসবি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন