শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

প্রথমবার ওয়েব সিরিজে চঞ্চল-মিম

মার্চ ৬, ২০১৯ | ৫:৫০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন দেশের দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী চঞ্চল চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। ৬ পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন গোলাম সোহবার দোদুল। এটি প্রযোজনা করছে আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেড।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘এখন অনলাইনের যুগ। বিশ্বের নামি তারকারা এখন সবাই ওয়েব সিরিজে অভিনয় করছেন। এর আগে অনেকেই ওয়েব সিরিজ নিয়ে আমার সঙ্গে কথা বলেছেন। কিন্তু গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় কাজ করা হয়নি। এবার যখন গোলাম সোহরাব দোদুল এই সিরিজের গল্প বললেন তখন আর মানা করতে পারিনি।’

চঞ্চল চৌধুরীর মতো মিমেরও এটাই প্রথম ওয়েব সিরিজ। তিনি বলেন, ‘দোদুল ভাইয়ের কাজ মানেই আলাদা কিছু। এই ওয়েব সিরিজে আমার অভিনয়ের অনেক জায়গা আছে।’

বিজ্ঞাপন

নাম চূড়ান্ত না হওয়া এই সিরিজের পরিচালক গোলাম সোহরাব দোদুল গল্পটি সম্পর্কে  কিছুটা ধারণা দেন।

‘পুরান ঢাকার অনেক পুরনো এক বাড়িতে অদ্ভুত এক ভাড়াটিয়ার আগমন হয়। ষাটোর্ধ্ব এই বৃদ্ধ ৩ দিনের জন্য বাড়িটা ভাড়া নেন এবং ৭ দিনের অগ্রিম টাকা দিয়ে দেন। বাড়িতে উঠে একদিন আয়নার সামনে দাঁড়িয়ে বৃদ্ধ লোকটি তার মেকআপ তুলতে শুরু করেন। একপর্যায়ে দেখা যায় তিনি বৃদ্ধ নন, একেবারের তরুণ একজন।

তার নাম মীর্জা এলিয়াদ, পেশায় ব্লগার, অনলাইন এক্টিভিষ্ট। কিন্তু অনলাইন দুনিয়া তাকে চেনে বিভিন্ন নামে। ব্লগে তার নাম রাবণ, ফেসবুকে ঋষি ভাই আর তার ইউটিউব ফিল্টার পেপার। অনলাইনের এই বিভিন্ন পল্গ্যাটফর্মে থেকে সমাজ আর রাষ্ট্র বিরোধী লোকের মুখোশ উন্মোচন করাই তার কাজ। এ কারণেই রাবণ, ঋষি ভাই কিংবা ফিল্টার পেপার অনলাইন দুনিয়ার ভীষণ জনপ্রিয়।

নিজের অ্যসাইনমেন্ট নিয়ে বেরিয়ে যায় মীর্জা। সোর্সের দেয়া তথ্য অনুযায়ী সদরঘাটে তাবাসসুমের দেখা পান তিনি। ষোড়শী এই মেয়েটিকে খুব বাজেভাবে তাড়া করছিল কিছু লোক। ওই মুহূর্তে অ্যাসাইমেন্টটা না করে নিজের বুদ্ধিমত্তা দিয়ে মেয়েটিকে উদ্ধার করে নিজের বাসায় নিয়ে আসে সে।

তাবাসসুম জানায় তার ফিরে যাওয়ার কোনো পথ খোলা নেই। বেঁচে থাকতে চাইলে তাকে আড়ালেই থাকতে হবে। এরপর ঘটে নানা ঘটনা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে এই অনলাইন সিরিজটি।

সিরিজটির দৃশ্যধারণ আগামী ১০ মার্চ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে হবে। আর এই সিরিজের পোস্ট প্রোডাকশন হবে কলকাতায়। শিগগিরি এটি বায়োস্কোপে দেখা যাবে।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   আহমদ ছফা’র দানিয়েল চরিত্রে আহমেদ রুবেল

.   চলচ্চিত্রে অভিনয় করেছিলেন অরুন্ধতী রায়!

.   বাংলা একাডেমিতে দুই দিনের গান উৎসব

.   নারী দিবসে আসছে নারী সুপারহিরোর ছবি ‘ক্যাপ্টেন মার্ভেল’

.   প্রকাশ্যে এলো গেম অফ থ্রোন্সের ট্রেলার

.   ছোটবেলার ছবি দিয়ে জাহ্নবীকে জন্মদিনের শুভেচ্ছা

.   নারী দিবসে পূজা’র বিজয়িনী


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন