বিজ্ঞাপন

অযৌক্তিক কিছু বাজে রিভিউ দিচ্ছেন নেটিজেনরা: রাজ

March 9, 2019 | 7:03 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’। মুক্তি পেয়েছে ৮ মার্চ। মুক্তির পরপরই দর্শকদের বিভিন্ন মহলে এবং চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই প্রশংসা করছেন ছবিটির। ছবিটি মুক্তির আগে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী ‘যদি একদিন’ জানিয়েছেন শুভ কামনা।

এছাড়াও অভিনয় জগতের অনেকেই ছবিটিকে ভালো বলছেন। অভিনেত্রী শবনম ফারিয়া ছবিটি দেখেতো কেঁদেই দিয়েছেন। একই অবস্থা ছবির নায়িকা শ্রাবন্তীর। তিনিও নাকি কেঁদে ফেলেছেন। এত ভালো ও আবেগের সঙ্গে কিছু মন্দ কথাও এসে লাগছে ‘যদি একদিন’ ছবির গায়ে।


আরও পড়ুন :  বিউটি সার্কাসের পোস্টার উন্মোচন করলেন সেলিনা হোসেন


শনিবার (৯ মার্চ) বিশেষ প্রদর্শনীর পর দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তিনি বলেন, ‘অধিকাংশের কাছেই ভালো রিভিউ পাচ্ছি। আবার কিছু বাজে মন্তব্যও পেয়েছি। ফেসবুকে চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে নেতিবাচক কিছু কথা এসেছে। কিন্তু সেগুলো একেবারেই অযৌক্তিক।’

বিজ্ঞাপন

‘যদি একদিন’ সিনেমার পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ

এই ছবি করতে দুই বছর সময় নিয়েছেন রাজ ও তার ইউনিট। রাজ জানালেন, ২০১৬ সালে এই ছবিটি করার জন্য বেঙ্গল মাল্টিমিডিয়ার কাছ থেকে প্রস্তাব পান তিনি। কিন্তু ছবিটি করি করি করে আর করা হচ্ছিল না। শেষমেষ, ২০১৮ সালের এপ্রিলে ছবির শুটিং শুরু করেন পরিচালক। বোঝাই যাচ্ছে, অনেকটা সময় পেয়েছেন ছবিটি করার জন্য।

ছবি দেখার আগে অনেকেরই একটা প্রশ্ন ছিল যে, ছবির সব কিছু বাংলাদেশের, শুধু নায়িকা শ্রাবন্তী কলকাতার অর্থাৎ বিদেশের। কেন? মুক্তির পরেও এর উত্তর জানার ইচ্ছা অনেক দর্শকের। তাদের জন্য রাজ আবারও বললেন, ‘আসলে শ্রাবন্তী আমার প্রিয় নায়িকা, তাই তাকে আমার ছবিতে কাস্ট করেছি।’ হয়ত মজা করেই এই উত্তর দিলেন রাজ। কারণ এর আগে বিভিন্ন সময় তাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে।

অন্যদিকে ছবি নিয়ে দারুণ উচ্ছ্বসিত শ্রাবন্তী। এর আগেও বাংলাদেশে এসেছেন তিনি। বরাবরই তার উচ্ছ্বাস সংক্রামক রোগের মতো ছড়িয়ে গেছে অন্য সবার মধ্যে। অনেক আনন্দ নিয়ে জানালেন তিনি খুবই লাকি যে এত বড় একটা প্রোডাকশনে তাকে নেয়া হয়েছে।

বিজ্ঞাপন

আড্ডায় উঠে এলা ‘যদি একদিন’-এর গল্প

‘ছবির শেষে যখন সবাই হাততালি দিয়েছেন, তখনই বুঝেছি যে ছবি সুপারহিট হবে। বাংলাদেশে আমার প্রথম কাজেই যে আমি এভাবে এত বড় সুযোগ পাব ভাবিনি। রাজসহ আমার সহকর্মীদের অনেক ধন্যবাদ। বিশেষ করে তাহসানকে। ও সহশিল্পী হিসেবে অনেক ভাল, আর মানুষ হিসেবে ডার্লিং।’ বললেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর ডার্লিং মানুষটি অবশ্য শ্রাবন্তীকে নিয়ে বেশি কথা বললেন না। তাহসান এই ছবির জন্য ধন্যবাদ জানালেন টিমের সবার প্রচেষ্টাকে। ‘একটা ভালো কাজ করতে গেলে আসলে সবার প্রয়োজন হয়। আমাদের কাজটা যদি ভালো হয় তাহলে সেটা ‘‘যদি একদিন’’ টিমের সবার প্রচেষ্টার ফল। অনেক জায়গা থেকে আমার কাছে ফোন আসছে যে দর্শকরা টিকেট পাচ্ছে না। এটা আমাদের সবাইকে অনুপ্রাণিত করছে। এটি আমাদের সিনেমার জন্যও ভালো।’

সারাদেশের বিশটিরও বেশি হলে প্রদর্শিত হচ্ছে ‘যদি একদিন’। দর্শকদের চাহিদার ওপর নির্ভর করবে দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা বাড়বে কি না।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   বদলা’বে বক্স অফিস!

.   বাহার বেগমকে চন্দ্রমুখীর মতো মানতে নারাজ মাধুরী

.   অন্তর্জালে অন্তরঙ্গ ভিডিও প্রকাশ করলের সুস্মিতা সেন

.   নিক জোনাসের অনুপ্রেরণা প্রিয়াঙ্কা চোপড়া

.   প্রতি উপজেলায় সিনেপ্লেক্স নির্মাণ করা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন