বিজ্ঞাপন

হামলা-জালভোট, ইউপি সদস্যসহ ৩জনের জেল জরিমানা

March 10, 2019 | 6:22 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি কেন্দ্রে হামলা ও জালভোটের অভিযোগে এক ইউপি সদস্যসহ তিনজনের জেলজরিমানা দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

রোববার (১০ মার্চ) দুপুরে বাসুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মোসলেমগঞ্জ উচ্চ বিদ্যালয়, বিয়ালা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসব ঘটনা ঘটে। বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক জোবায়ের হোসেন এ রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন-উদয়পুর ইউনিয়ান পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম, উপজেলার করমকা গ্রামের আন্তাজ আলী ও পার্বতীপুর গ্রামের আতিকুর রহমান।

বিজ্ঞাপন

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, দুপুরে বাসুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আমিনুল ইসলাম নামে এক ইউপি সদস্য ৩০ থেকে ৪০ জন লোক নিয়ে কেন্দ্রে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমিনুল ইসলামকে আটক করলে অন্যরা পালিয়ে যায়। অন্যদিকে মোসলেমগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আন্তাজ আলী ও বিয়ালা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আতিকুর রহমানকে জাল ভোট দেওয়ার সময় আটক করা হয়।

পরে তাদের তিন জনকে বিকেলে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আমিনুল ইসলামকে দশদিনের কারাদণ্ড, আন্তাজ আলী ও আতিকুর রহমান নামে দুই ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৭ দিনের জেল দেয় আদালত।

আদালতের নির্দেশে সাজাপ্রাপ্তদের জয়পুরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন