বিজ্ঞাপন

এবার ‘ল্যায়লা’ হচ্ছেন আঁখি আলমগীর

March 11, 2019 | 1:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। দেশ ও দেশের বাইরে নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এই ব্যস্ততার মধ্যেও শ্রোতাদের নতুন গান উপহার দিতে ভোলেন না এই শিল্পী।

আর নতুন গান মানেই নতুন রূপে মিউজিক ভিডিওতে হাজির আঁখি। সেই ধারাবাহিকতায় আবারও নতুন রূপে হাজির হচ্ছেন জনপ্রিয় এই গায়িকা। ‘ল্যায়লা’ শিরোনামে একটি গান নিয়ে আসছেন তিনি।

নাচে গানে ভরপুর ‘ল্যায়লা’তে আঁখি আলমগীর যেন ফিরে গিয়েছেন তার সেই ষোড়শী-তে। নিজে নেচেছেন, নাচিয়েছেন কলকাতার একটি ড্যান্সগ্রুপকেও।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  উকিল মুন্সি স্মরণে বাউল উৎসব


‘ল্যায়লা’ গানের কথা লিখেছেন প্রসেনজিৎ মুখার্জী, সুর ও সংগীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। ভিডিও নির্মাণ করেছে কলকাতার টিভিওয়ালা মিডিয়া। ভিডিওটি পরিচালনা করেছেন- রাহুল ঘোষ।

নতুন গান প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘ল্যায়লা একটা রকিং গান। এই ধরনের গান আমি পাঁচ বছর পর করলাম। এর মধ্যে কিন্তু আমার গান প্রকাশ হয়েছে। কিন্তু সেগুলো ছিল মেলোডিয়াস বা ডুয়েট।’

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ‘দীর্ঘদিন পর রকিং গান করেছেন বলে গানটি নিয়ে পরিকল্পনাও ছিল বেশি ও ভিন্ন। সম্পূর্ণ নতুন আঁখিকে পাওয়া যাবে। তাই এই গান ও ভিডিও দুটিই শ্রোতাদের কাছে দারুণ সাড়া ফেলবে বলে তিনি বিশ্বাস করেন।

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে আগামী ১৪ মার্চ মুক্ত করা হবে গানটি।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  সৃজিতের ছবিতে নোবেলের প্রথম প্লেব্যাক


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন