বিজ্ঞাপন

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক মা-ছেলে গ্রেফতার

March 11, 2019 | 6:03 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: মাদকের মামলায় যাবজ্জীবন কারাদণ্ড মাথায় নিয়ে পলাতক মা ও ছেলেকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরীর সদরঘাট থানা পুলিশ।

রোববার (১০ মার্চ) রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মিয়াখান নগর এবং ফেনী সদরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।

গ্রেফতার দু’জন হলেন-স্বরস্বতী বৈদ্য (৫৩) ও সুমন দে ওরফে সাগর বৈদ্য (৩২)।

বিজ্ঞাপন

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন সারাবাংলাকে জানান, ২০১১ সালে নগরীর আলকরণ এলাকা থেকে ফেনসিডিলসহ গ্রেফতার হন স্বরস্বতী ও সাগর। এই ঘটনায় দায়ের হওয়া মামলায় ২০১৮ সালের ২৭ মে মা-ছেলেকে যাবজ্জীবন কারাদণ্ড দেন চট্টগ্রামের একটি আদালত। গ্রেফতারের কয়েক মাস পর জামিনে ছাড়া পাওয়া মা-ছেলে এতদিন পলাতক ছিলেন।

ওসি নেজাম বলেন, জামিনে ছাড়া পেয়ে মা-ছেলে আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। কিন্তু আদালতে হাজির থাকত না। গতবছর রায় ঘোষণার পর সাগর ফেনী সদর এলাকায় এবং তার মা নগরীর আলকরণ থেকে মিয়া খান নগরে গিয়ে ভাড়া বাসায় বসবাস শুরু করে।

এদিকে আদালতের সাজা পরোয়ানা সদরঘাট থানায় পৌঁছানোর পর পুলিশ তাদের গ্রেফতারের চেষ্টা শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে সাগরকে ফেনী থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার মাকে নগরীর বাকলিয়া থানার মিয়া থান নগর থেকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন