বৃহস্পতিবার ২১ মার্চ, ২০১৯ ইং , ৭ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

গানের প্রচারে ‘গুজব’!

মার্চ ১২, ২০১৯ | ২:২৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ব্যান্ড ভক্তদের কাছে ‘হ্যাভি মেটাল টি-শার্ট’ পরিচিত নাম। প্রতিষ্ঠানটি মূলত টি-শার্ট বিক্রি করে। দেশের সবগুলো ও দেশের বাইরের কিছু ব্যান্ডের নাম ও লোগোসহ ডিজাইন সংবলিত টি-শার্ট পাওয়া যায় এখানে। রাজধানীর ফার্মগেটে রয়েছে তাদের একটি শো-রুম।

এই শো-রুমে নাকি ডাকাতি হয়েছে! ‘হ্যাভি মেটাল টি-শার্ট’- এর ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়েছে। ১০ মার্চ প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে লেখা হয়েছে- ‘হ্যাভি মেটাল টি-শার্ট’-এ ডাকাতি! শুধু লেখাই নয়, ১১ মার্চ প্রকাশ করা হয় সিসি ক্যামেরার ফুটেজ।


আরও পড়ুন :  সাইফ আলী খানকে আদালতে তলব


‘হ্যাভি মেটাল টি-শার্ট’-এর ফেসবুক পেজে প্রকাশিত সেই ৪০ সেকেন্ডের ফুটেজে দেখা গেছে একজন হেলমেট পরা লোক দোকান থেকে টি-শার্টগুলো সরিয়ে নিচ্ছেন।

বিজ্ঞাপন

চুরি-ডাকাতির ঘটনা হরহামেশাই ঘটে। যারা ক্ষতিগ্রস্থ হয়, তাদের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকেই বিষয়টি আহত করে। স্বাভাবিকভাবেই ‘হ্যাভি মেটাল টি-শার্ট’- এর সঙ্গে জড়িত সবাই এবং তাদের ভক্তরা ডাকাতির ঘটনায় বিচলিত হয়ে পড়েন।

তবে অবশেষে জানা গেছে, বিচলিত হওয়ার কিছু নেই। কারণ পুরো ঘটনার পেছনে লুকিয়ে আছে ‘মজা’। আসল খবর হলো- ডাকাতির এর ঘটনাটি আসলে পূর্ব পরিকল্পিত এবং সাজানো ডাকাতির ঘটনা মূলত নতুন একটি ব্যান্ডের গানের প্রচারের অংশ।

নতুন এই ব্যান্ডটির নাম ‘সিন রক’। তাদের গান ‘প্রতিনিয়ত’-এর প্রচারের জন্য এমন একটি পরিকল্পনা করেছেন তারা। ব্যান্ডের সদস্য এবং গিটারিস্ট হৃদ সারাবাংলাকে বলেন, ‘আমরা নতুন ব্যান্ড। তাই নতুন গানের প্রচারের জন্য আমাদের নতুন পরিকল্পনার প্রয়োজন। সেই ভাবনা থেকেই আমরা এই পরিকল্পনা করি। এতে আমরা সফলও হয়েছি।’

‘সিন রক’ ২০১১ সালে তৈরি হওয়া একটি ব্যান্ড। পাঁচ সদস্যের এই ব্যান্ডের ৪টি মৌলিক গান রয়েছে। আরও কয়েকটি নতুন গান যোগ করে আসছে ২৯ মার্চ তারা একটি অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে। অ্যালবামের নাম ‘ভুল’।

ব্যান্ডের ভোকাল শাহরিয়ার, অতুল আছেন ড্রামসে, বেজ গিটারে তিয়াস, মিছিল ও হৃদ ব্যান্ডটির গিটারিস্ট।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  ঐশীর ভয়!


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

গানের প্রচারে ‘গুজব’!
বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন