বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯ ইং , ১৩ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কলেজছাত্র রাজীবের হাত কাটা মামলার প্রতিবেদন ১৮ এপ্রিল

মার্চ ১৩, ২০১৯ | ৩:৩০ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: কাওরানবাজারে দুই বাসের রেষারেষিতে তিতুমীর কলেজের ছাত্র রাজীবের ডান হাত হারানোর মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৮ এপ্রিল নির্ধারণ করেছেন আদালত।  বুধবার (১৩ মার্চ) নির্ধারিত তারিখে তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় নতুন এই তারিখে ধার্য করেছেন ঢাকা মহানগর অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম সারাফুজ্জামান আনছারী।

এর আগে, বুধবার (৬ ফেব্রুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদনের জন্য দিন নির্ধারিত ছিল।  ওইদিন তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ আলী প্রতিবেদন দাখিল না করায় পরবর্তী তারিখ ১৩ মার্চ নির্ধারণ করেন আদালত।

এই মামলাটির অভিযুক্তরা হলেন—রাষ্ট্রীয় নিয়ন্ত্রণাধীন বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদ (৫০)।

বিজ্ঞাপন

এরআগে, ২০১৮ সালের ৫ এপ্রিল দুই বাস চালককে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ড আবেদন করেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আফতাব আলী।  আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।  বর্তমানে আসামিরা কারাগারে।

প্রসঙ্গ, গত বছরের ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। তখন তার ডান হাতটি বাসের গেটের বাইরে বেরিয়ে ছিল। এই সময় স্বজন পরিবহনের বাসটির পেছনে বিআরটিসির বাসটিকে পেরিয়ে যাওয়ার জন্য ওভারটেক করার চেষ্টা করে। দুই বাসের প্রবল চাপে রাজীবের হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং দুই বাসের মাঝখানে ঝুলে থাকে।

পরে রাজীবকে পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সারাবাংলা/এআই/এমএনএইচ

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন